তোমাদেরকেই এই দেশ এগিয়ে নিতে হবে: সৈয়দ আহমদ শফী আশরাফী - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    তোমাদেরকেই এই দেশ এগিয়ে নিতে হবে: সৈয়দ আহমদ শফী আশরাফী

      প্রতিনিধি ২২ মার্চ ২০২৩ , ৪:৪৭:৪২ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ  

    আজকের শিশু আগামিদিনের ভবিষ্যৎ। তোমাদেরকে যোগ্য ও দক্ষ হয়ে গড়ে উঠতে হবে। মনযোগ সহকারে পড়াশোনা করতে হবে। তোমাদেরকেই এই দেশ এগিয়ে নিয়ে যেতে হবে। দেশ জাতি ও মুসলিম উম্মাহ’র স্বার্থে কাজ করতে হবে।

    গত ২১ মার্চ রাত ৮ টায় ঢাকার লালবাগের মদিনাতুল উলূম দারুস সুন্নাহ মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব ও নেত্রকোনা ১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী সৈয়দ আহমদ শফী আশরাফী বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    মাদরাসার সভাপতি জনাব আলম হাওলাদার এর সভাপতিত্বে ও হাফেজ মাসুম বিল্লাহ’র সঞ্চালনায় দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন মাদরাসার মুহতামিম মুফতী আল আমিন মাসউদ বিন আলম মাহমুদী। আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট দায়ী জনাব হানিফ সাহেব, মাইনুল ইসলাম মাইনু, অপু হোসেন হযরত,রাজিব হোসেন, খোরশেদ আলম,মোহাম্মদ জয়, হানিফ ছৈয়াল, মিরাজ হোসেন, মুহাম্মদ নোমান, মুহাম্মদ মনসুর প্রমূখ

    ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী ছাত্রদের উদ্দেশ্য আরো বলেন- আগামীতে মহাসংকট, মহা দূর্যোগ ধেয়ে আসছে। যে কোন পরিস্থিতি মোকাবেলার প্রস্তুুতি তোমাদেরকে এখনি নিতে হবে। এই দেশ, এই দেশের মাটি ও মানুষকে ভালোবাসতে হবে। দেশের মানুষের প্রতি দায়িত্ব পালন করতে হবে। সর্বপরি, ভালো মানুষ হতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ