পলাশবাড়ীতে জমিজমা সংক্রান্ত বিরোধে একই পরিবারের ৩ ব্যক্তি গুরুতর আহত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • অপরাধ

    পলাশবাড়ীতে জমিজমা সংক্রান্ত বিরোধে একই পরিবারের ৩ ব্যক্তি গুরুতর আহত

      প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:১৭:৪৩ প্রিন্ট সংস্করণ

    আশরাফুজ্জামান সরকার,গাইবান্ধাঃ

    গাইবান্ধার পলাশবাড়ীর হোসেনপুর জমিজমা সংক্রান্ত
    পারিবারিক পূর্ববিরোধের জের ধরে জমিতে চারা রোপণকালে প্রতিপক্ষের আকস্মিক মারমুখী সশস্ত্র সন্ত্রাসী হামলা সংঘটিত হয়েছে।

    গত ২০ ফেব্রুয়ারি সোমবার সন্ধাপূর্ব ওই ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

    এসময় একই পরিবারের ৩ ব্যক্তি রক্তাক্ত গুরুতর জখম হয়েছেন। তাঁদের মধ্যে মারাত্মক আহত বদিউর আলমসহ (৪০) একই পরিবারের নিরীহ ৩ ভাইয়ের মধ্যে চিকিৎসার জন্য মুমূর্ষু দু’জনকে রংপুর মেডিকেলে এবং আশঙ্কাজনক অপর সহোদর ছোট ভাই পলাশকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    অপরদিকে আহত প্রতিপক্ষ ওই ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আইয়ুব আলী(৫০) ও তার বড় ছেলে আকাশকে(২৬) আহত অবস্থায় চিকিৎসার জন্য স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে একটি নির্ভরযোগ্য সূত্র জানায়।

    গুরুতর বদিউর আলমসহ তার অপর দুই ভাই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে তাদের স্বজনরা জানায়। ঘটনাস্থলেই বদিউরের বাম হাতের মধ্যমাও কনিষ্ঠ আঙ্গুল কেটে পড়ে যায় ও বুকের হাড়ের বড় একটি অংশ কেটে মারাত্মক জখম হয় ৷ বদিউরের ছোট ভাই পলাশের বাম হাত সম্পূর্ণ কেটে পড়ে যায় ৷ অপর ছোট ভাই রাসেলের মাথায় উপর্যুপুরি হাসুয়ার আঘাতে মারাত্মক জখম হয়।

    এরিপোর্ট লেখা পর্যন্ত এব্যাপারে বদিউরের পরিবার থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।

    হত্যার উদ্দশ্যে আইয়ুব আলী গং’রা বদিউরের পরিবারে এমন নৃশংস হামলার ঘটনাটি নিয়ে বদিউর পরিবারসহ অত্রালাকার শান্তিপ্রিয় সচেতন জনমনে চরম অসন্তোষের সৃষ্টি হয়েছে।

    উল্লেখ্য, প্রায় সাড়ে ৫ বিঘা জমির দখল নিয়ে উভয়পক্ষের মধ্যে আদালতে মামলা চলে আসছিল। একপর্যায় বদিউর গং বিচারাধীন মামলার রায় পান।বিজ্ঞ আদালতের রায় পেয়ে এদিন সোমবার তারা জমিতে ধান চারা রোপন করছিলেন। কোনোকিছু বুঝে উঠার আগেই মামলায় পরাজিত আইয়ুব মেম্বর গং পরিবার তাদের ওপর এমন নগ্ন হামলা চালায় বলে জানা যায়।

    থানা পুলিশ সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ