বহিস্কারের সাধারণ ক্ষমায় জামাল উদ্দিন ভূঁইয়া কৃতজ্ঞতা ও অভিনন্দন - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • নাগরিক সাংবাদিকতা

    বহিস্কারের সাধারণ ক্ষমায় জামাল উদ্দিন ভূঁইয়া কৃতজ্ঞতা ও অভিনন্দন

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২২ , ৪:১৭:৩৩ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক জাতীয়, স্থানীয় সরকার নির্বাচন বিদ্রোহী প্রার্থী হওয়াসহ বিভিন্ন কারনে বহিস্কৃত নেতাদের সাধারণ ক্ষমা করে দলে ফিরিয়ে আনার ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা।

    গতকাল ১৭ ডিসেম্বর শনিবার বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের বৈঠকে এই ঘোষণা প্রদান করেন শেখ হাসিনা।

    বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা বলেন, “সামনে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে নিয়ে অনেক ধরনের ষড়যন্ত্র হচ্ছে। আমরা ঐক্যবদ্ধ থাকতে হবে। যাতে কোন শক্তিই আমাদের পরাজিত করতে না পারে।

    বিগত দিনে যারা দলে শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড লিপ্ত হয়েছিল তাদেরকে সাধারণ ক্ষমা ঘোষণা করা হলো। তবে ভবিষ্যতে যেন এমন না হয় তাদেরকে সে জন্য সতর্ক করা হলো। একবার ক্ষমা করবো বলে বারবারই একই কাজ করব তা কিন্তু নয়”।

    বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল কাদের বলেন, বহিস্কৃতরা সাধারণ ক্ষমার মাধ্যমে আগামী দিনে দলের কর্মকান্ডে সক্রিয় ভূমিকা রাখবে। পাশাপাশি তারা সব ইউনিটে যে কোন সাংগঠনিক পদে প্রতিদ্বন্দিতা করতে পারবে।

    এই সাধারণ ঘোষণার মাধ্যমে আবারো স্বপদে বহাল হয়ে দলীয় কর্মকাণ্ড সক্রিয় হবেন বহিষ্কার নেতারা।

    এ ব্যাপারে বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া সাধারণ ক্ষমা ঘোষণার জন্য বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, পরিস্থিতি ও জনতার চাওয়া পাওয়াকে মূল্য দিতে গিয়ে দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে ইউনিয়র পরিষদ নির্বাচন করে বিপুল ভোটে বিজয় লাভ করেছিলাম।

    এখন সাধারণ ক্ষমা ঘোষণা করে দলে স্বপদে বহাল হয়ে আবার সক্রিয় ভূমিকা রেখে দলকে শক্তিশালী ও আগামী জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থীর জয়ে ভূমিকা রেখে জননেত্রী শেখ হাসিনার মিশন ২০৪১ বাস্তবায়নে আমার এগিয়ে যাব ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ