বিজয়নগরে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা’ অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • শিক্ষা

    বিজয়নগরে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা’ অনুষ্ঠিত

      প্রতিনিধি ১ ফেব্রুয়ারি ২০২৩ , ১১:০৬:১১ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন বিজয়নগর উপজেলার আয়োজনে শিশু কিশোর ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতায় সাটিরপাড়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার ৪ জন ছাত্রছাত্রী পেল ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার ও সনদপত্র।

    ৩১ জানুয়ারি রোজ মঙ্গলবার উপজেলার  শ্রীপুর ইসলামিয়া ফাজিল (ডিগ্রি)মাদ্রাসায়  সাংস্কৃতিক প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে আজান, হামদ-নাত, কেরাত, উপস্থিত বক্তৃতা, কবিতা আবৃত্তি ও রচনা,প্রতি বিষয়ে তিনজন করে প্রতিযোগিদের নিয়ে উপজেলা পর্যায়ে ইসলামী জ্ঞানসহ মোট সাতটি বিষয়ের উপর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

    হেফজ শাখা প্রধান শিক্ষক হাঃ ক্বারি মাওলানা শামসুল ইসলাম (মামুন) এর নেতৃতে  সাটিরপাড়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার ৯ জন ছাত্রছাত্রী প্রতিযোগিতায় অংশ গ্রহন করে ৪ জন প্রতিযোগিতায় পাশ করেছেন (১) নাহিদা (২)মিলাদ হোসেন (৩)আতিকুল ইসলাম (৪) সজীব।

    স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে ভবিষ্যৎ প্রজন্মকে অসাম্প্রদায়িক চেতনায় ইসলামী আদর্শকে বুকে ধারণ করে সংস্কৃতি চর্চা করতে হবে,সংস্কৃতি চর্চা মানুষের মনকে পরিশীলিত করে, ধর্মে প্রতি অনুরাগ বাড়ায়।

    ইসলামী সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে মানবজাতির মধ্যে ইসলামের বাণী ছড়িয়ে দিতে হবে। নিজেদের ইসলামী কর্মকাণ্ডে বেশি করে যুক্ত করতে হবে।

    (মোহাম্মদ ঈসমাইল আজিজ,রাষ্ট্রীয় ব্লগ)

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ