এখন খোলামেলা ফটোশুট করার বয়স: শবনম ফারিয়া - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • বিনোদন

    এখন খোলামেলা ফটোশুট করার বয়স: শবনম ফারিয়া

      প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২২ , ৩:৩৪:১৩ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ 

    ছোট ও বড় পর্দার আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। ব্যক্তিজীবনে ঠোঁটকাটা স্বভাবের এই অভিনেত্রী বিভিন্ন ইস্যুতে খোলামেলা কথা বলেন, যা তাকে আলোচনার কেন্দ্রে নিয়ে আসে। তিনি নাকের সমস্যা নিয়ে গত ২৮ নভেম্বর দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সুস্থ হয়ে সেখান থেকে দেশে ফিরেছেন সম্প্রতি। আর দেশে ফিরেই ফেসবুকে একটি পোস্ট দেন এই অভিনেত্রী।

    দেশে ফিরেই ফেসবুক স্ট্যাটাসে ফারিয়া জানিয়েছেন, আমার ফ্লাইট বিলম্বিত হওয়ার রাত সাড়ে আটটায় বাসায় পৌঁছেছি। জিনিসপত্র খুলে ফেললাম, রাতের খাবার খেয়ে নিলাম এবং আগামীকালের শুটিংয়ের জন্য প্রস্তুতি নিতে শুরু করলাম।

    তিনি আরও লেখেন, হঠাৎ মনে পড়ল পরশু আমার সেমিস্টার ফাইনালের এসাইনমেন্ট জমা দেওয়ার লাস্ট ডেট। অসুস্থ থাকতে থাকতে ভুলেই গেছি, লেখাপড়া বলেও যে কিছু আছে জীবনে! এখন পড়তে বসছি! এটা আমার মিড লাইফ ক্রাইসিসে ওয়েট কমিয়ে খোলামেলা কাপড় পরে ফটোশুট করার বয়স। এই বয়সে এসব বাদ দিয়ে পড়াশুনা করতেছি!

    শবনম ফারিয়া ঠিক কাকে ‘খোঁচা’ দিয়ে এসব কথা বলেছেন তা পরিষ্কার করেননি। তবে সম্প্রতি শোবিজের কয়েকজন মধ্যবয়সী অভিনেত্রী সাহসী ফটোশুট করে আলোচিত হয়েছেন। নেটিজেনদের ধারণা, তাদেরকে ‘খোঁচা’ দিয়েই স্ট্যাটাসটি দিয়েছেন শবনম ফারিয়া। তবে তিনি ঠিক কাকে ‘খোঁচা’ দিয়েছেন সেটি স্পষ্ট নয়। যে কারণে সম্প্রতি ওজন কমিয়ে ফটোশুট করে আলোচনায় আসা অভিনেত্রীদের দিকেই ইঙ্গিত করছেন নেটিজেনরা।

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ