বাংলা সাহিত্যের নান্দনিক প্রকাশনার নাম অভিযান পাবলিশার্স - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • শিল্প ও সাহিত্য

    বাংলা সাহিত্যের নান্দনিক প্রকাশনার নাম অভিযান পাবলিশার্স

      প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৪ , ৩:১৫:১১ প্রিন্ট সংস্করণ

    রত্না মাহমুদা,ঢাকা।

    ৪৭ তম কলকাতা আন্তর্জাতিক বই মেলা- ২০২৪ আগামী ১৮ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে। আর মাত্র দুদিন বাকি।
    আজ বলবো অন্য আরেকটি প্রকাশনার কথা। যার নাম অভিযান পাবলিশার্স। অভিযান পাবলিশার্স গুটি গুটি পায়ে খুঁটি হয়ে বাংলা সাহিত্যে অভিনব ও নান্দনিক ছোঁয়ায় নানারকম বই প্রকাশ করে আসছে। থ্রিলার জগতের নতুন দ্বার উন্মোচনকারী প্রকাশনার নাম অভিযান। অভিযানের কর্ণধার মারুফ হোসেন ।
    এবার বইমেলায় অভিযানের স্টল নির্ধারণ হয়েছে -২১৯।

    এবার বইমেলায় অভিযান পাবলিশার্স থেকে প্রকাশিত হয়েছে নানা জ্ঞানী -গুণীজনের বই। তার মধ্যে বর্তমান সময়ের উল্লেখযোগ্য ঔপন্যাসিক সমীরণ দাস অন্যতম। বাংলাদেশ তথা কলকাতার সর্বোচ্চ জীবনভিত্তিক উপন্যাস লেখক তিনি ।বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় থ্রিলার লেখকদের বই অভিযান পাবলিশার্স থেকে প্রকাশিত। যেমন জামশেদ নাজিম, মোহাম্মদ নাজিম উদ্দিন অন্যতম।বাংলাদেশের গুরুত্বপূর্ণ বিষয়াবলির বইগুলোর অভিযান পাবলিশার্স অন্যতম পরিবেশক।
    বইমেলায় না যেতে পারলেও অভিযান থেকেও আমি আমার পছন্দের বইয়ের তালিকা মারুফ ভাইয়ের কাছে পাঠিয়ে দিয়েছি। সময় মত বইও চলে আসবে। আপনারাও আসুন বই কিনুন। ‘বইবন্ধু’ হয়ে উঠুক নিমগ্ন পাঠকের একমাত্র আশ্রয়স্থল! কলকাতা বইমেলা সফল হোক। লেখক- প্রকাশক- গবেষক -পাঠক – শিক্ষক -শিক্ষার্থীতে মুখরিত হয়ে উঠুক বইমেলার আঙ্গিনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ