শীতার্তদের মাঝে বিজিবি সরাইল ব্যাটালিয়নের কম্বল বিতরণ - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    শীতার্তদের মাঝে বিজিবি সরাইল ব্যাটালিয়নের কম্বল বিতরণ

      প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৪ , ৬:৩৫:১৭ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    দেশব্যাপী শৈত্যপ্রবাহে কনকনে ঠান্ডায় সাধারণ মানুষ যখন শীতে জুবুথুবু অবস্থা তখনই ২৫ বিজিবি সরাইল ব্যাটালিয়ন শীতার্ত দুঃস্থ মানুষের কাছে কম্বল নিয়ে ছুটে চলেছেন।

    সোমবার (২২ জানুয়ারী) বিকাল ৪ টায় বিজয়নগর উপজেলার চাউরা কবি সানাউল হক কলেজ মাঠে স্থানীয় ৩০০ হতদরিদ্র দুঃস্থ মানুষের মাঝে ২৫ বিজিবি সরাইল ব্যাটালিয়নের পক্ষ থেকে কম্বল বিতরণ করেন।

    হতদরিদ্র দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৫ বিজিবি সরাইল ব্যাটালিয়নের পিএসসি অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ।

    এসময় আরো উপস্থিত ছিলেন, ২৫ বিজিবি সরাইল ব্যাটালিয়নের উপ-অধিনায়ক বিওপি কমান্ডার মেজর মোঃ মইনুল আলম সহ বিজিবি বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    হতদরিদ্র দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণকালে ২৫ বিজিবি সরাইল ব্যাটালিয়নের পিএসসি অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ বলেন, আমাদের নিয়মিত কাজের পাশাপাশি আমরা বছর ব্যাপী মানুষের কল্যাণে বিভিন্ন কাজ করে থাকি। তারেই অংশ হিসেবে এই শীতে হতদরিদ্র দুঃস্থ মানুষের মাঝে একটু উষ্ণতা ছড়িয়ে দিতে এই কম্বল বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ