সিংগারবিল লুৎফর রহমান স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    সিংগারবিল লুৎফর রহমান স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২৪ , ১২:৩৯:৩০ প্রিন্ট সংস্করণ

    মোঃকেফাইতুল ভুঁইয়া,বিজয়নগর,ব্রাহ্মণবাড়িয়া।

    ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল,এসো সবাই খেলাধুলা করি মাদকমুক্ত সমাজ গড়ি, এই স্লোগানকে ধারণ করে গত (১৮ ফেব্রুয়ারি ২০২৪) ইংরেজি তারিখে ঘোষণা হওয়া সিংগারবিল লুৎফর রহমান স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    গত শুক্রবার (২৯ এ মার্চ ১৮ই রমজান) ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিংগারবিল ইউনিয়নের মিরাসানী খামারের মাঠ প্রাঙ্গনে লুৎফর রহমান স্পোর্টিং ক্লাবের আয়োজনে, সাংবাদিক কেফাইতুল ভূঁইয়া ও মো. মান্নার যৌথ সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

    এতে সিংগারবিল লুৎফর রহমান স্পোর্টিং ক্লাব ও কুয়েত-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি বিশিষ্ট শিল্পপতি জনাব লুৎফুর রহমান মোকাই আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জনাব নাসিমা মোকাই আলী, প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার জনাব সৈয়দ মাহাবুবুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর থানার অফিসার ইনচার্জ জনাব আসাদুল ইসলাম, ৭নং সিংগারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মনিরুল ইসলাম ভূঁইয়া, বিজয়নগর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এস এম কামরুল হাসান শান্ত ও দপ্তর সম্পাদক সেলিম চৌধুরী, মো. হেলাল ভূঁইয়া,জালাল মেম্বার, সিরাজ মেম্বার, প্রমুখ।

    এ সময় আমন্ত্রিত অতিথিবৃন্দরা তাদের বক্তৃতায় খেলাধুলায় যুব সমাজ ও লুৎফর রহমান ক্লাবের সকল সদস্যের এগিয়ে আসার জন্য ধন্যবাদ ও সাধুবাদ জানাই।

    প্রধান অতিথির বক্তব্যে বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিমা মোকাই আলী যুব সমাজকে মাদক থেকে দূরে থাকা ও লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় আরো বেশি মনোনিবেশ করার জন্য দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন,ও সিংগারবিল ইউনিয়নের সকল খেলোয়াড়দের জন্য মিরাশানী খামারের মাঠে একটি সাবমারসিবল মোটর স্থাপনের ঘোষণা দেন।

    উপজেলা নির্বাহী অফিসার বিজয়নগর , সৈয়দ মাহবুবুল হক, যুবকদেরকে খেলাধুলার পাশাপাশি মাদক থেকে দূরে থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেন ও মাদকবিরোধী সচেতনামূলক বক্তব্য প্রদান করেন।

    পরে সমাপনী বক্তব্যে লুৎফর রহমান স্পোর্টিং ক্লাব ও কুয়েত-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি বিশিষ্ট শিল্পপতি জনাব লুৎফর রহমান মোকায় আলী ক্লাবের শুভ উদ্বোধন ঘোষণা করেন ও ঈদুল ফিতরের পর মিরাশানী খামারের মাঠে লুৎফুর রহমান স্পোর্টিং ক্লাবের পক্ষ হতে সিঙ্গারবিল প্রিমিয়ার লিগ( এসপিএল) ক্রিকেট টুর্নামেন্টের ঘোষণা দেন ও টুর্নামেন্টের সকল স্পন্সারশীপের ঘোষণা দেন।

    উক্ত অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, শাহাদাত হোসেন ভূঁইয়া, ইমরান মিয়া, আশরাফুল ইসলাম নিপন, রাব্বি জমাদ্দার, গোলাম রব্বানী, ইমরান হোসেন, ও আল-আমিন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ