আখাউড়ায় হাওড়া নদীর ঝুঁকিপূর্ণ বাঁধ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    আখাউড়ায় হাওড়া নদীর ঝুঁকিপূর্ণ বাঁধ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান

      প্রতিনিধি ৪ জুন ২০২৪ , ৬:৫৭:০৭ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার হাওড়া নদীর পানি বাড়তে থাকায় নদীর ঝুঁকিপূর্ণ বাঁধ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান।

    সোমবার বিকালের দিকে হাওড়া নদীর ঝুঁকিপূর্ণ বিভিন্ন অংশ পরিদর্শন করেন আখাউড়া উপজেলার নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনির হোসেন। এসময় ওই এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের নিয়ে পরামর্শ প্রদান ও সবার থেকে পরামর্শ গ্রহণ করেন তিনি। আলহাজ্ব মনির হোসেন বলেন, ভারতের উজান থেকে নেমে আসার পানির তোড় অনেক এবং অস্বাভাবিক ভাবেই নদীর পানি বাড়তে থাকে তাই ওই এলাকার কৃষকদের সাথে নিয়ে বাঁধের বিভিন্ন যায়গা পরিদর্শন করেছি। এসময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মো. সাইফুল ইসলাম, আখাউড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মাহি উদ্দিন মিশু, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী হোসাইন আহমেদ খান, সাংবাদিক সাদ্দাম হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা মো.রতন মিয়া, যুবলীগ নেতা মো. রুকন উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

    উল্লেখ, এর আগে ২০২২ সালে ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের বাঁধ ভেঙে সীমান্তবর্তী দুটি ইউনিয়নের বিভিন্ন এলাকার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে।

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ