আগামিকাল ১৪ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে  ‘আয়রে ছুটে আয়’ - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    আগামিকাল ১৪ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে  ‘আয়রে ছুটে আয়’

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২৩ , ২:৪১:২৭ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    আগামিকাল ১৪ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে  আয়রে ছুটে আয় । ঢাকা ,উত্তরা, বাউনিয়া একটি সুবিধা বঞ্চিত স্কুল (বিদ্যাসভা )১৪ই ফেব্রুয়ারি আয়রে ছুটে আয় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন চেয়ারম্যান আনিকা তাবাস্সুম ।

    এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন, ঢাকা ,উত্তরা, বাউনিয়া একটি সুবিধা বঞ্চিত স্কুল (বিদ্যাসভা )১৪ই ফেব্রুয়ারি আয়রে ছুটে আয় অনুষ্ঠানটির  এর সংবাদ প্রকাশ ও প্রচারের লক্ষ্যে রিপোর্টার/ক্যামেরাপার্সন প্রেরণ প্রসঙ্গে lআগামী ১৪ই ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ৯ টায় ঢাকা, উত্তরা , বাউনিয়া (বিদ্যাসভা স্কুলে ) সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে খেলাধুলা, নাচ গান, কবিতা আবৃত্তি আরো নানা ধরনের আয়োজন করা হয়েছে । বিদ্যাসভা ভাসমান ও গৃহহীন শিশুদের পরিচর্যার কাজ করে। রাজধানীর উত্তরার বাউনিয়ায় প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানটিতে এখন হাতেকলমে লেখাপড়ার সুযোগ পাচ্ছে ৬৭ জনের মতো পথশিশু। লেখাপড়ায় আগ্রহ বৃদ্ধিই বিদ্যাসভার একমাত্র উদ্দেশ্য নয়। বরং এই প্রতিষ্ঠানের হাতেখড়ি যেন এই শিশুদের প্রাতিষ্ঠানিক শিক্ষা ধরে রাখায় দৃঢ়চেতা করে তোলে তাই এর উদ্দেশ্য।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ