আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নেত্রকোনা-১ আসনের এমপি পদপ্রার্থী হিসেবে শুভেচ্ছা জানিয়েছেন সৈয়দ আহমদ শফী আশরাফী - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নেত্রকোনা-১ আসনের এমপি পদপ্রার্থী হিসেবে শুভেচ্ছা জানিয়েছেন সৈয়দ আহমদ শফী আশরাফী

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:৪৭:৪৭ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নেত্রকোনা ১ আসনের সংসদ সদস্য(এমপি)পদপ্রার্থী হিসেবে কলমাকান্দা  ও দূর্গাপুর উপজেলা বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নতুন প্রজন্মের পরিচিত মুখ বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও রাজনীতিবিদ সৈয়দ আহমদ শফী আশরাফী।

    আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে এমপি পদপ্রার্থী হিসেবে অংশ গ্রহণের জন্য বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি বিভিন্ন গ্রাম গঞ্জে মাঠ পর্যায়ে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।
    খোঁজ নিয়ে দেখা যায়, তরুণ প্রজন্মের পরিচিত মুখ হিসেবে কলমাকান্দা ও দূর্গাপুর উপজেলায় বিভিন্ন গণমানুষের মুখে মুখে শোনা যাচ্ছে এই তরুণ রাজনীতিবিদের কথা। এ নিয়ে নেত্রকোনা-১ আসন কলমাকান্দা ও দূর্গাপুর উপজেলা বাসীর কাছে আলোচনার ব্যাপক ঝর উঠেছে।

    এ বিষয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য (এমপি) পদপ্রার্থী’র  সাথে কথা হলে তিনি সাংবাদিক কে জানান- আমি দ্বাদশ জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণের জন্য বিভিন্ন গ্রাম গঞ্জে জনসংযোগ ও প্রচার প্রচারণা চালাচ্ছি। আমি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। এবং নেত্রকোনা-১ আসনের কলমাকান্দা  ও দূর্গাপুর উপজেলা বাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সেই সাথে সকল স্তরের মানুষের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ