আশুগঞ্জে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালি ও মহড়া অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • নাগরিক সাংবাদিকতা

    আশুগঞ্জে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালি ও মহড়া অনুষ্ঠিত

      প্রতিনিধি ১০ মার্চ ২০২৩ , ৬:১৩:১৮ প্রিন্ট সংস্করণ

    জহির সিকদার,আশুগঞ্জ,ব্রাহ্মণবাড়িয়াঃ

    ”স্মার্ট বাংলাদেশের প্রত্যয়,দূর্যোগ প্রস্তুতি সবসময়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে আশুগঞ্জে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালি ও মহড়া অনুষ্ঠিত হয়েছে।

    এ উপলক্ষে শুক্রবার সকালে সরকারী হাজি আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় হতে শুরু হয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। পরে স্থানীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালনায় দুর্যোগ মোকাবিলায় প্রস্তুতি বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়।

    আশুগঞ্জ উপজেলা প্রশাসন ও আশুগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্য্যালয়ের আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী।


    আশুগঞ্জ উপজেলা পরিষদের নির্বাহী অফিসার শ্যামল চন্দ্র বসাকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সরকারি হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ূন কবির ও আওয়ামীলীগ নেতা মো: জাকির হোসেন বাদল প্রমুখ।
    অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্য্যালয়ের কার্য্য সহকারী নাজমুল হক,মো: আশরাফ উদ্দিন, মোঃ ঈসমাইল মিয়াসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।


    মহড়া প্রদর্শনে নেতৃত্ব দেন আশুগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মিজানুর রহমান। এতে ফায়ার সার্ভিসের সদস্যরা ছাড়াও সরকারী হাজি আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ