আশুগঞ্জে নুরে মদিনা মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে দোয়া,ইফতার মাহফিল ও পাগরী প্রদান অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    আশুগঞ্জে নুরে মদিনা মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে দোয়া,ইফতার মাহফিল ও পাগরী প্রদান অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২৩ , ১০:১৯:৫৪ প্রিন্ট সংস্করণ

    জহির সিকদার, আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া)

    আশুগঞ্জে দগরীসার নুরে মদিনা মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে দোয়া,ইফতার মাহফিল ও হাফেজ ছাত্রদের মাঝে পাগরী প্রদান অনুষ্ঠিত হয়েছে।

    এ উপলক্ষে শনিবার ১৫ এপ্রিল সন্ধ্যায় মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে আয়োজিত দোয়া,ইফতার মাহফিল ও হাফেজ ছাত্রদের মাঝে পাগরী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুফতি মাওলানা মোশাররফ হোসেন।
    উক্ত পাগরী প্রদান অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:হানিফ মুন্সী।

    মাদ্রাসার সভাপতি হাজী মো:জহিরুল হক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট সাংবাদিক সেলিম পারভেজ, এডভোকেট শেখ সাকিল আহমেদ, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মো: শামীম,আড়াইসিধা ইউপি চেয়ারম্যান আবু সায়েম মিঠু,শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাফিউদ্দিন চৌধুরী।

    অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম লিটন (আহবায়ক ব্রাহ্মন বাড়ীয় সদর উপজেলা বিএনপি),বীরমুক্তিযোদ্ধা ফরিদ আহমেদ,সাব্বির আহমেদ ,আশুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আতাউর রহমান বাবুল, সদস্য সচিব হুমায়ুন কবির,যুগ্ন আহবায়ক মীর্জা আব্বাস, রাসেল আহমেদ,শামীম চৌধুরি,আতাউর রহমান কবির ছাড়াও বিভিন্ন ইউনিয়নের সামাজিক,রাজনৈতিক ব্যক্তিবর্গ ছাড়াও বিশিষ্ট লোকজন। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    উক্ত দোয়া,ইফতার মাহফিল ও হাফেজ ছাত্রদের মাঝে পাগরী প্রদান অনুষ্ঠানে উক্ত মাদ্রাসা ও এতিমখানার মোট ৭ জন ছাত্রকে হাফেজ হিসেবে পাগরী প্রদান করা হয়।
    উক্ত অনুষ্ঠান পরিচালনা ও সার্বিক তত্বাবধানে ছিলেন শামিন মিয়া।সঞ্চালনায় ছিলেন নুরে আলম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ