আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর উপজেলার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর উপজেলার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ১২ এপ্রিল ২০২৩ , ১১:০০:১৯ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর উপজেলার উদ্যোগে আমিরুল মুমিনিন হযরত আলি ইবনে আবি তালিব (কার্রামাল্লাহু ওয়াজহুল কারিম) এর পবিত্র শাহাদাত দিবস উপলক্ষে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    উপজাতি মির্জাপুর আল হাসান ওয়াল হোসাইন সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে গত ১১ এপ্রিল, ১৯ রমজান, ১৪৪৪ হিজরি রোজ মঙ্গলবার অনুষ্ঠিত হয়।

    উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর উপজেলার সহ সভাপতি শাহজাহান মিয়া মেম্বার এর সভাপতিত্বে ও আহলে সুন্নাত ওয়াল জামাত যুব কমিটির সভাপতি দুলাল আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল জাতীয় মিলাদ কমিটি বাংলাদেশ এর চেয়ারম্যান, আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর উপজেলার প্রধান উপদেষ্টা ও দৌলতবাড়ী দরবার শরীফের গদ্দিনিশীন পীর সাহেব আল্লামা সৈয়দ নাঈম উদ্দিন আহমেদ।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আলমগীর হোসাইন, আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর উপজেলার সহ সভাপতি ও ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, বেগম মরিয়ম মেমোরিয়াল মডেল স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসাইন, আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর উপজেলার মোজাহিদ বিষয়ক সম্পাদক মাওঃ নুরুল ইসলাম, প্রচার সম্পাদক মাওঃ আব্দুর রহমান আইয়ুবী আল নাঈমী, মাওঃ শফিকুল ইসলাম সহ প্রমুখ।

    ইফতার মাহফিলে অর্থ সম্পাদক আব্দুল হামিদের নেতৃত্বে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ছাত্র সংগঠনের সভাপতি মহিউদ্দিন রুবেল, মাসুম মিয়া ও সুরুজ মিয়াসহ সদস্যবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ