ক্ষমতা রদবদল হলেও জনগণের ভাগ্য পরিবর্তন হয় না : মোস্তফা - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    ক্ষমতা রদবদল হলেও জনগণের ভাগ্য পরিবর্তন হয় না : মোস্তফা

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২২ , ১১:১৯:০১ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ 

    ক্ষমতার রদবদল হলেও জনগণের ভাগ্যের রদবদল হয় না মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া। তিনি বলেন, জনগণ কিন্তু এখন তার ভাগ্যের রদবদল সম্পর্কে খুব সচেতন। শুধু মুখের কথায় তারা আর আস্থা রাখছে না। রাষ্ট্রের সংস্কারের কথা বলে শেষ করলে হবে না। দলের চরিত্র পরিবর্তন করতে হবে।

    মঙ্গলবার (২০ ডিসেম্বর ) রংপুর মহানগর কার্যালয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি – বাংলাদেশ ন্যাপ রংপুর মহানগর নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় কালে এসব কথা বলেন। তিনি বলেন, এই সরকারের পরিবর্তন হবে এতে কোন সন্দেহ নাই। কিন্তু, এ সরকার যাওয়ার পর তো কেউ না কেউ ক্ষমতায় আসবেন।

    তারা আসলেই কি জনগণের ভাগ্য পরিবর্তন হবে। তিনি বলেন, জুলুম অত্যাচার নির্যাতনের মধ্য দিয়ে খানিক স্বর্গরাজ্য প্রতিষ্ঠিত করলেও বেশিক্ষণ থাকে না। তিনি বলেন, যেখানে সু-শাসন নাই, মৌলিক অধিকার নাই, মানবাধিকার নাই, আইনের শাসন নাই, বাক ও বিবেকের স্বাধীনতা নাই, বিরোধী দলের মর্যাদা নাই – সেখানকার মানুষ কোনোভাবেই সুখ, শান্তি বা নিরাপদে থাকতে পারেনা।

    এই চিত্র পাল্টে মানবাধিকার প্রতিষ্ঠায় বাংলাদেশ অনেক অনুসরনিয় দৃষ্টান্ত হয়ে উঠতে পারলে তা মুক্তিযুদ্ধের চেতনার এক বিশাল বিজয় হবে বলে জাতি বিশ্বাস করে। বাংলাদেশ ন্যাপ রংপুর মহানগর আহ্বায়ক মো. রেজাউল করিম রীবনের সভাপতিত্বে বক্তব্য রাখেন দলের মহানগর নেতা মো. আশরাফ উদ্দিন, যুবরাজ চৌধুরী, মোস্তফা ফারুক লিটন, আবদুর রউফ, মো. হোসেন আলী, মো. মোকাদ্দেস হোসেন প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ