চট্টগ্রামের কর্ণফুলী নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    চট্টগ্রামের কর্ণফুলী নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

      প্রতিনিধি ৩১ আগস্ট ২০২৩ , ১১:০৮:২০ প্রিন্ট সংস্করণ

    আতিকুল ইসলাম,চট্টগ্রামঃ

    চট্টগ্রামের অভয় মিত্র খেয়া পারাপার ঘাট এলাকার কর্ণফুলী নদী থেকে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রের (আনুমানিক-১৬) লাশ উদ্ধার করে সদরঘাট নৌ-পুলিশ। আজ বৃহস্পতিবার (৩১ আগষ্ট) দুপুর ১টার দিকে এই লাশ উদ্ধার করা হয়। তাৎক্ষণিক ছেলেটির পরিচয় জানা না গেলেও পরে চট্টগ্রামের আনোয়ারার বারখাইন পদ্মপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ন্যালী দেবী সন্তান বলে জানা যায়। তবে পরিধানে ইউনিফর্ম থেকে ধারণা করা হচ্ছে ছেলেটি হাজী মোহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

    এ বিষয়ে কথা হয়, কর্তব্যরত নৌ-পলিশ কর্মকর্তা জানান, কখন কিভাবে ছেলেটি নদীতে ডুবে ছিল সঠিক করে কিছু বলা যাচ্ছে না, কর্ণফুলীতে দ্বায়িত্বপালনকালে লাশটি দেখে উদ্বার করা হয়। এ সময় ছেলেটি পরিধানে হাজী মোহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয়ের ইউনিফর্ম ছিল।
    স্থানীয় কয়েকজন মাঝির সাথে কথা বলে জানা যায়- লাশটি জোয়ারের পানিতে ভেসে উঠে, পরে দায়িত্বরত নৌ-পুলিশ লাশটিকে উদ্ধার করে। তারা ধারণা করছেন দুই-তিন পূর্বে ছেলেটি নদীতে ডুবে ছিল।

    পরিদর্শনে দেখা যায়, ছেলেটির মাথায় আঘাত প্রাপ্ত হয়েছে, মাথার পিছনের অংশে ক্ষত চিহ্ন রয়েছে।
    রিপোর্ট লেখা পর্যন্ত লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে সদর ঘাট নৌ-পুলিশ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ