ড.আখতার হামিদ খান পল্লী ও সমবায় উন্নয়ন পদক পেলেন মোঃ আবু কাউছার - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    ড.আখতার হামিদ খান পল্লী ও সমবায় উন্নয়ন পদক পেলেন মোঃ আবু কাউছার

      প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২২ , ১:৩৩:৪০ প্রিন্ট সংস্করণ

    হালিমা খানম, ব্রাহ্মণবাড়িয়াঃ

    ২০২০ ও ২০২১ সালে পল্লী উন্নয়ন ও সমবায় খাতে উল্লেখযোগ্য অবদানের জন্য সারা দেশ থেকে ২০ জনকে ড. আখতার হামিদ খান পল্লী ও সমবায় উন্নয়ন পদক দেওয়া হয়েছে। গতকাল রোববার ২৭ নভেম্বর তাদের হাতে পদক তুলে দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।

    ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে পল্লী উন্নয়ন ফাউন্ডেশনের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ও সেমিনারে এ পুরস্কার বিতরণ করা হয়।

    সারা বাংলাদেশ থেকে ২০ জনের মধ্যে পদক পান ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী রাজনীতিবিধ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিআরডিবির চেয়ারম্যান হাজী মোঃ আবু কাউছার।তিনি ২০২০ সালের পদকপ্রাপ্তদের মধ্যে একজন।

    বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বলের সভাপতিত্বে
    ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সহ সভাপতি মিজানুর রহমান মনিররের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের এনডিসি সচিব মো. মশিউর রহমান, সমবায় অধিদফতরের নিবন্ধক তরুণ কান্তি সিকদার প্রমুখ।

    মোঃ আবু কাউছার বলেন- এই সম্মাননা আমার নয় এটা আমার কাজের মূল্যায়ন , জনগণ ও দেশের স্বার্থে মানুষের কল্যানে আমি সব সময় কাজ করে যেতে চাই।

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমবায়ের মাধ্যমে ক্ষুধা, দারিদ্র্য, শোষণ ও দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়তে চেয়েছিলেন৷ এখন জাতির পিতার স্বপ্ন পূরণের জন্য সমবায় সমিতিগুলো যে ভাবে কাজ করে যাচ্ছে আমরাও সেভাবে মানুষের কল্যানে কাজ করে যাব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ