নতুনধারার তহবিল থেকে বন্যার্তদের ত্রাণ প্রদান শুরু - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    নতুনধারার তহবিল থেকে বন্যার্তদের ত্রাণ প্রদান শুরু

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৪ , ২:১৬:২৮ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ
    নতুনধারা বাংলাদেশ এনডিবির বন্যার্তদের জন্য ‘ত্রাণ উপহার’ কর্মসূচির বাস্তবায়ন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ আগস্ট সকাল ১০ টায় অনুষ্ঠিত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদীর নেতৃত্বে তহবিল গঠন করা হয়।
    উক্ত সভায় সিদ্ধান্ত গৃহিত হয়- প্রথম দফায় নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার রাশেদা বেগমের তত্বাবধানে ফেনীর দূর্গম এলাকায়, দ্বিতীয় দফায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান ডা. নূরজাহান নীরার তত্ত্বাবধানে কুমিল্লার চৌদ্দগ্রামসহ বিভিন্ন এলাকায় এবং তৃতীয় দফায় ভাইস চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে লক্ষ্মীপুরসহ বিভিন্ন দূর্গম এলাকায় এই ত্রাণ প্রদান করা হবে। এসময় নেতৃবৃন্দ বলেন,  সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানার দক্ষ নেতৃত্বে নতুনধারা বাংলাদেশ এনডিবির পক্ষ থেকে বন্যার শুরু থেকেই ফেনীতে উদ্ধার অভিযানে অংশ নেন নতুনধারা ফেনী জেলা শাখার যুগ্ম আহবায়ক মানজুর আলমসহ স্থানিয় নেতৃবৃন্দ। আমরা আশা করি অতিতের মত আগামীতেও নতুনধারা বাংলাদেশ এনডিবি কোন ধরণের রাজনৈতিক জোট-মহাজোট- মোর্চা বা মঞ্চে না গিয়ে এককভাবে বাংলাদেশের মাটি ও মানুষের জন্য নিবেদিত থেকে প্রমাণ করবে ক্ষমতায় আসার রাজনৈতিক কোন ধরণের এলায়েন্সই জনকল্যাণে নিবেদিত থাকে না, তারা কেবল লোভ-মোহের মধ্য দিয়ে ক্ষমতায় আসতে অথবা থাকতে চায়।
    এসময় শিক্ষক-শিক্ষার্থীদের সংগঠন জাতীয় শিক্ষাধারার সাধারণ সম্পাদক মেহেদী হাসান, মিম আক্তার, টুম্পা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ