বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে আহমদ শফী আশরাফী'র আহবান - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে আহমদ শফী আশরাফী’র আহবান

      প্রতিনিধি ২২ আগস্ট ২০২৪ , ১:১৭:৪৯ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ভারি বর্ষণে ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য নেতাকর্মী ও সচেতন নাগরিকদের প্রতি আহ্বান জানিয়েছেন আহমদ শফী আশরাফী

    বৃহস্পতিবার ২২ আগস্ট’২৪ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র ( এনএসবি পার্টি ) কেন্দ্রীয় মহাসচিব ও নেত্রকোণা ১ আসনের সাবেক এমপি পদপ্রার্থী আহমদ শফী আশরাফী এই আহবান জানান

    এনএসবি পার্টি’র কেন্দ্রীয় মহাসচিব আহমদ শফী আশরাফী বলেন, ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও ভারি বর্ষণের কারণে দেশের কয়েকটি জেলায় ভয়াবহ বন্যা দেখা দিয়েছে।

    বন্যার ফলে প্রধান প্রধান নদীগুলোতে ভাঙন দেখা দিয়েছে। লাখ লাখ মানুষ পানি বন্দি হয়ে পড়েছে। রাস্তাঘাট, বসতভিটা তলিয়ে সর্বস্তরের মানুষ অসহায় অবস্থায় আছেন। শিশুসহ বয়স্ক নারী-পুরুষ, আসবাবপত্র, হাঁস-মুরগি, গবাদিপশু ইত্যাদি নিয়ে মানুষ চরম বিপাকে পড়েছেন।

    এমতাবস্থায় বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানো অতিব জরুরি হয়ে পড়েছে। আমরা অন্তর্বর্তীকালীন সরকার, এনএসবি পার্টির সদস্য, শুভাকাঙ্ক্ষী, সর্বস্তরের জনশক্তি ও সচেতন নাগরিকদের বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানো এবং সার্বিক সহযোগিতা করার আহ্বান জানাচ্ছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ