বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • প্রবাসের খবর

    বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২৩ , ১২:৩৫:৪১ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    মালয়েশিয়ায় অবস্থানরত বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠা কালিন ও দুই বারের সাবেক সফল সভাপতি মোঃ নাজমুল হুদা চৌধুরীর মালয়েশিয়া সফর উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল কুয়ালালামপুরের বুকিত বিনতাং পিঠা ঘর হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় সংগঠনের বিগত দিনের প্রবাসীদের জন্য করা সকল সফল কার্যক্রম তুলে ধরা হয়।এবং ভবিষ্যতে আরো প্রবাসীদের জন্য সেবা মূলক কাজ করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণের প্রস্তাব পেশ করা হয়। বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশন শুধু মালয়েশিয়া নয় সারাবিশ্বে থাকা প্রবাসীদের নিয়ে কাজ করার প্রত্যয় গ্রহণ করেছে। ইউরোপ ও মধ্যেপ্রাচ্য সহ প্রতিটি দেশে কমিটি গঠনের কার্যক্রম শুরু করেছে। কিছুদিনের মধ্যেই বিভিন্ন দেশের নতুন কমিটি আত্ম প্রকাশ করবে বলে জানিয়েছেন সংগঠনের পক্ষ থেকে। দলমত নির্বিশেষে প্রবাসীদের এই সংগঠনের কাজে এগিয়ে আসার আহবান জানান।

    উক্ত সভায় সংগঠনের সহ-সভাপতি এবি রুবেল ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক মোঃ নূর হোসেন। পরম করুণাময় সৃষ্টিকর্তার কাছে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে শুরু হয় মূল কার্যক্রম। আলোচনা সভায় মূল্যবান বক্তব্য রাখেন, মোঃ নাজমুল হুদা চৌধুরী, হাবিব খান হৃদয় , সেলিনা আক্তার মিলি, ফরহাদ হোসেন , নাসির হোসেন , রাসেল মল্লিক, ফেরদৌস আমিন,মোঃ কাসেম, মোঃ রুবেল আকন্দ, হুমায়ূন কবির সেতু, মোঃ উজ্জ্বল, মোঃ মামুন আরো উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব আবির উদ্দিন, মেহেদী হাসান সহ বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির নেতা কর্মী বৃন্দ। সভায় বিভিন্ন সাংগঠনিক কার্যক্রম ও ভবিষৎত কর্মকান্ড এবং প্রবাসীদের জন্য কল্যানময় কিছু করা ও পূরুন করার প্রত্যয় ব্যক্ত করেন আলোচনা সভার সভাপতি জনাব এবি রুবেল ভূঁইয়া !!

    বক্তব্য ও আলোচনা সভা শেষে সাবেক সফল সভাপতি নাজমুল হুদা কে সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেন সহ-সভাপতি এবি রুবেল ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ নূর হোসেন, হাবিব খান হৃদয় সহ সংগঠনের সকল নেতাকর্মী বৃন্দ। এর পর পুরুষ্কার বিতরণ ও সভায় সমাপনী বক্তব্যের মাধ্যমে শেষ হয় বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের আলোচনা ও মতবিনিময় সভা ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ