বিজয়নগরে ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে, উপজেলা ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল ও সমাবেশ - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    বিজয়নগরে ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে, উপজেলা ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

      প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২৩ , ৪:৩৩:৪৬ প্রিন্ট সংস্করণ

    আলমগীর হোসেন,ব্রাহ্মণবাড়িয়া।

    ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় “রক্তাক্ত ফিলিস্তিন, বিবর্ণ মানবতা” মার্কিনীদের দালাল ইসরাইলের আগ্রাসন ও নির্বিচারে ফিলিস্তিনি জনগণকে হত্যা বন্ধ করা সহ, স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবীতে, সোমবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    উপজেলার মির্জাপুর মোড় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে, প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে, থানার সামনে আসেন বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টি নেতা বিল্লাল মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড দীপক চৌধুরী বাপ্পী,ওয়ার্কার্স পার্টি নেতা সঞ্জয় রায় পোদ্দার,আবদুল আজিজ,সন্তোষ মোহন ঋষি,সাগর দও,দুলাল মিয়া,বেদন মিয়া,ঝন্টুরাজ পাল,জামির মিয়া প্রমুখ।

    সমাবেশে বক্তারা মার্কিনীদের দালাল ইসরাইল আগ্রাসনের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে  বলেন,এত বছর ধরে ইসরাইলীরা গাজা সহ সমস্ত ফিলিস্তিনের মানুষ ও শিশু হত্যা চালিয়ে আসছে।ফিলিস্তিন বাসভূমি দখল করে অবৈধ ইহুদী বসতি স্থাপন করেছে, সর্বশেষ তারা গাজাকে সম্পূর্ণ অবরুদ্ধ করে পানি, গ্যাস, বিদ্যুৎ সবকিছু বন্ধ করে দিয়েছে। তারা ইতিমধ্যে ঘোষণা করেছে যে গাজাকে তারা জনমানবহীন দ্বীপে পরিণত করবে।ফিলিস্তিনকে ধ্বংস করতে পশ্চিমা শক্তি এক হয়েছে। ইতিমধ্যে যুক্তরাষ্ট্র তাদের বিমানবাহী রণতরী পাঠিয়েছে।ফিলিস্তিনীদের সামনে তাদের নিজ বাসভূমির জন্য লড়াই করা ছাড়া আর কোন পথ নেই। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সহ এদেশের শান্তিকামী মানুষ সব সময় ফিলিস্তিনের সাথে আছে।আমরা যুদ্ধ নয় শান্তি চাই। স্বাধীন ফিলিস্তিন রাস্ট্রই একমাত্র সমাধান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ