বিজয়নগরে গণপূর্তমন্ত্রী কে সোনার নৌকা উপহার - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    বিজয়নগরে গণপূর্তমন্ত্রী কে সোনার নৌকা উপহার

      প্রতিনিধি ২ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:০০:২৪ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    বিএনপি জামাতের নৈরাজ্য মোকাবেলায় সর্বদা সতর্ক থাকতে হবে বলে মন্তব্য করেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া ৩ (সদর-বিজয়নগর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

    তিনি আরো বলেন, দেশ শান্তির শৃঙ্খলা সাথে স্থিতিশীল থাকলে এগিয়ে নেওয়া সম্ভব। আর আমি আগামী ৫ বছরের দায়িত্ব পালন করতে পারলে ৫০ শয্যা হসপিটালকে ১০০ শয্যা করব, একটি ট্যাকনিক্যাল স্কুল এন্ড কলেজ, টিটিসি, সাবরেজিস্টার অফিস, একটি উপশহর করব, একটি ৫০০ জনের মিলনায়ত করব, আপনাদের কোনো আশা আকাঙ্খা অপূর্ণ রাখব না।

    শুক্রবার ২রা ফেব্রুয়ারি বিকাল ৪টায় বিজয়নগর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

    উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম ভিডি সোহেল এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর মৃরধা।

    এসময় উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল চৌধুরী মন্টু, সহ-সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন সহ জেলা, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

    গণসংবর্ধনার পরে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাবেক সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম,কন্ঠ শিল্পী মধু সহ দেশবরেণ্য সঙ্গীত শিল্পীরা গান পরিবেশনায় অংশ গ্রহন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ