বিজয়নগরে গণপূর্ত মন্ত্রীর জন্য দোয়া ও গরিব শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    বিজয়নগরে গণপূর্ত মন্ত্রীর জন্য দোয়া ও গরিব শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

      প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:৪৯:০৪ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরের পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামের হতদরিদ্র, অসহায়, প্রতিবন্ধী নারীপুরুষ ও এতিম বাচ্চাদের মাঝে কম্বল বিতরণ করেন বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু কাউছার ভুইঁয়া। এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

    শনিবার বিকালে বিজয়নগর উপজেলা তারপর ইউনিনের মেজামুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পাহাড়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে এই কম্বল বিতরণ করা হয়।

    বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু কাউছার ভুইঁয়া সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর মৃধা।

    এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযুদ্ধো কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোঃ দবির আহমেদ ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক ফকির, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আবুল বাহার ভূঁইয়া, পাহাড়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই মাস্টার, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সহ-সভাপতি জয়নাল আবেদীন লিটন, পাহাড়পুর ইউনিয়ন পরিষদের সদস্য ফয়সাল আহমেদ বাসির মেম্বার, সোনা মিয়া সর্দার সহ সেজামুড়া গ্রামের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

    বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু কাউছার ভুইঁয়া জানান, গত ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী খুশি হয়ে তাহাকে মন্ত্রীত্ব দিয়েছে। এই নির্বাচনে আমাদের প্রিয় নেতার জন্য আমার গ্রামের নারীপুরুষ অনেক পরিশ্রম করেছে। সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এবং এই বিজয়ে আমরা আজ ধন্য ও আনন্দিত। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যের রুহের মাগফেরাত কামনায় ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের অভিভাবক প্রিয় নেতা গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় দোয়ার আয়োজন করেছি।

    এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

    এসময় তিনি পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামের প্রায় ২০০ জন নারীপুরুষ ও শিশুদের মাঝে কম্বল বিতরণ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ