বিজয়নগরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    বিজয়নগরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২৪ , ৯:১৮:৪০ প্রিন্ট সংস্করণ

    মোঃ কেফাইতুল ভুঁইয়া,ব্রাহ্মণবাড়িয়া।

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ ও বন্যায় নিহতদের মাগফেরাত এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি,দেশ নায়ক তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিজয়নগরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    ৩ সেপ্টেম্বর, সোমবার বিকাল ৫ টায় বিজয়নগর  উপজেলা বিএনপির আয়োজনে উপজেলার  সিঙ্গারবিল ইউনিয়নের শ্রীপুর গ্রামে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

    উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ শাহ আলমের সঞ্চালনায় সভাপতিত্ব করেন  আহবায়ক মহসিন ভূঁইয়া। আরো উপস্থিত ছিলেন, আহ্বায়ক কমিটির সদস্য অলিউল্লা ভূঁইয়া, মানিক সরকার, শাহিন মেম্বার, সানাউল হক ভুঁইয়া, এডভোকেট মাসুদুর রহমান, বাবুল চৌধুরী, শাহিন ভুঁইয়া প্রমুখ।

    বক্তারা বলেন,  যারা দলের দূর সময়ে আওয়ামী লীগের দালালী করেছে তাদের দলে জায়গা দেওয়া হবে না। আমরা কোনো ভাইয়ের দল করি না। আমরা শহীদ জিয়াউর রহমানের আদর্শে রাজনীতি করি। আমরা আওয়ামী লীগের মত স্বৈরাচারী করব না, কারো জায়গা দখল করব না, লোটপাট, চাঁদাবাজি করব না। এসব শহীদ জিয়ার আদর্শে নাই।

    বিজয়নগর উপজেলা বিএনপির আহ্বায়ক মহসিন ভূইয়া বলেন, ২০১৫ সালে যখন কেউ দলের সদস্য হতে চাইত না তখন আমি দলের সভাপতি। দল করতে গিয়ে আমি ১৮ টা মামলার আসামি হয়েছি। ঘোষ চাওয়ার যে কল রেকর্ডটা ফেসবুকে ভাইরাল হয়েছে এটা আমার না, এটা এডিট করেছে। একটা কুচক্রী মহল আমার সম্মান ক্ষুণ্ণ করার জন্য এটা করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ