বিজয়নগরে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    বিজয়নগরে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৪ মে ২০২৩ , ৪:৪৭:৩৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ কেফাইতুল ভুঁইয়া,বিজয়নগর,ব্রাহ্মণবাড়িয়া

    ২৩ মে রোজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে কবি সানাউল হক উচ্চ বিদ্যালয় হলরুমে ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকের কুফল,, প্রতিরোধ ও প্রতিকার সম্পর্কে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উক্ত আলোচনা সভায় সিংগারবিল ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও প্রত্যেকটি গ্রামের জনসাধারণকে মাদকের কুফল ও এর প্রতিকার নিয় আলোচনা করা হয় ।
    এ সময় বক্তারা বলেন বিজয়নগর একটি সীমান্তবর্তী এলাকা এখানে প্রতিনিয়ত ভারত থেকে মাদক চোরাচালান হয়ে থাকে। আমরা প্রশাসন চেষ্টা করি মাদকের ছোবল থেকে দেশ ও সমাজকে রক্ষা করতে। মাদকের ছোবল থেকে দেশ ও জনগণকে রক্ষা করতে আমাদের একার প্রয়াস যথেষ্ট নয়। আপনাদের ও এগিয়ে আসতে হবে। মাদকের কুফল সম্পর্কে আপনাদের ছেলে মেয়দের কে অবহিত করতে হবে। আমাদের যুব সমাজ যেন মাদকাসক্ত না হয় সে বিষয়ে আপনাদের খেয়াল রাখতে হবে। এবং মাদকবিরোধী অভিযানে এলাকাবাসী সহযোগিতা লাগবে।

    উক্ত অনুষ্ঠানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি ছিলেন বিজয়নগর থানার অফিসার ইনচার্জ রাজু আহমেদ, সিংগারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভূঁইয়া, বিজয়নগর থানার এসআই শরিফ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ