বিজয়নগরে মাদ্রাসার প্রিন্সিপালের অপসারণের দাবিতে মানববন্ধন - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    বিজয়নগরে মাদ্রাসার প্রিন্সিপালের অপসারণের দাবিতে মানববন্ধন

      প্রতিনিধি ৩০ আগস্ট ২০২৪ , ১০:২৬:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ কেফাইতুল ভুইয়া,ব্রাহ্মণবাড়িয়া।

    ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়ানগর মোহাম্মদিয়া আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুল হক এর বিরুদ্ধে দুর্নীতি ও অর্থ কেলেঙ্কারির অভিযোগ এনে দ্রুত তাকে অপসরণের দাবিতে মানববন্ধন করেছে অত্র মাদ্রাসার শিক্ষক ও এলাকার সাধারণ ছাত্র জনতা ।

    ২৮ শে আগস্ট বুধবার সকাল সাড়ে দশটার সময় মাদ্রাসা প্রাঙ্গণের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সিনিয়র শিক্ষকবৃন্দ ও এলাকার ছাত্র জনতা। তারা মানববন্ধনে প্রিন্সিপাল আব্দুল হকের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরে। তার বিরুদ্ধে তাজুল ইসলাম নামে এক শিক্ষক বেতন স্কেল বাড়ানোর কথা বললে ২ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ সহ নিয়োগ বাণিজ্য মাদ্রাসার ফান্ডের টাকা আত্মসাধেরও অভিযোগ তুলেছে শিক্ষকরা।

    এ সময় উপস্থিত শিক্ষক ও সাধারণ ছাত্র জনতা অনিয়ম দুর্নীতির দায় নিয়ে তাকে পদত্যাগ করতে বলে। পদত্যাগ না করলে তাকে অপসারণের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়ার কথা বলেছেন তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ