বিজয়নগরে মানবসেবা যুব সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    বিজয়নগরে মানবসেবা যুব সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

      প্রতিনিধি ২৪ আগস্ট ২০২৪ , ১:৪৮:১৮ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার ২নং চান্দুরা ইউনিয়নের সাতগাঁও গ্রামে মানবসেবা যুব সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

    মানব সেবা শ্রেষ্ঠ সেবা, সব ধর্মেতে পাই এই প্রতিপাদ্য সামনে রেখে এলাকার নিরীহ জনসাধারণের নিঃস্বার্থে, বিভিন্ন সামাজিক সহযোগিতার মনোভাব নিয়ে, গত ২০১৯সালে সাতগাঁও গ্রামের যুবকদের সমন্বয়ে এই সংগঠনটি গঠিত হয়েছিল। ২০১৯-২০২০ সালের বিশ্বের করোনা মহামারীতে গরিব-দুঃখীদের বিবাহে, আর্থিক, সামাজিক নিপীড়িত মানুষকে পরামর্শ ও পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে সংগঠনটি আলোচনায় এসেছিল।

    গ্রামের মনোবল হারানো যুবকরা আবারো জনসেবায় উদ্বুদ্ধ হলে, গ্রামের প্রাক্তনদের উপদেষ্টার উপাধিতে ও তাদের সমন্বয়ে কয়েকটি মিটিং এর সিদ্ধান্তের প্রতিফলনে ২৩শে আগস্ট (শুক্রবার) আমতলী বাজারে, বিশিষ্ট ব্যবসায়ী হেলাল উদ্দিন এর সভাপতিত্বে উজ্জীবিত কমিটি পুনঃপ্রকাশ করা হয়। এতে উপদেষ্টা উপস্থিত ছিলেন, আলেক খান, সাংবাদিক আলমগীর হোসেন, তাজুল ইসলাম (হেলাল), আব্দুল্লাহ আল মামুন (টুটন), নুরুল হক নিয়াজ, মোহাম্মদ তারিকুল ইসলাম (সোহান), বিল্লাল মিয়া (মেম্বার), সামসুল ইসলাম, রাসেল মিয়া, প্রসেনজিৎ, মুর্শিদ মিয়া, , রাজু দাস, মাসুদুর রহমান (রুকন), ইব্রাহিম মিয়া, মাওলানা ফারুকুল ইসলাম, মাওলানা আব্দুর রশিদ ও আহসান উল্লাহ (শাহীন) প্রমুখ।

    বর্তমান কমিটির মেয়াদ থাকবে দুই বছর। এতে হিসাব রক্ষক লিটন মিয়া, সহকারী হিসাব রক্ষক কাউসার মিয়া। প্রবাসী বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান (রুকন),সহ-সম্পাদক সুমন তলাশি ও শেখ আফজাল হোসেন। সাংগঠনিক সম্পাদক বজরুল ইসলাম।সাধারণ সম্পাদক, শেখ আনোয়ার হোসেন, যুগ্ন-সম্পাদক মো: সানাউল্লাহ, সুবীর সূত্রধর ও আনোয়ার হোসেন মৃধা। সভাপতি, মো: আল-আমিন, সিনিয়র সহ-সভাপতি, মিলন মৃধা, সহ-সভাপতি নিয়ামতুল্লাহ, জামিউল হক চৌধুরী ও দুলাল মিয়া (প্রতুল) । সভা শেষে প্রবাসী বিষয়ক সম্পাদক মাসুদ রহমান (রুকন) কে সংগঠনের পক্ষ থেকে উপহার দিয়ে সম্মানিত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ