বিজয়নগরে মিথ্যা খবরের প্রতিবাদে সংবাদ সম্মেলন - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    বিজয়নগরে মিথ্যা খবরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২৪ , ৯:৪২:৪৬ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বুধন্তী ইউনিয়নের বিএনপি ও যুবদলের নেতাদের সাংবাদিক সম্মেলন করে নিজেদের অবস্থান তুলে ধরেন।

    ৪ সেপ্টেম্বর বুধবার সকাল ১১ টায় উপজেলার বুধন্তী বাস স্ট্যান্ড এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    ১ সেপ্টেম্বর একটি অনলাইন টিভিতে বুধন্তী ইউনিয়ন বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল মিয়া, বুধন্তী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, বিএনপি নেতা চমক মিয়ার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলে সংবাদ প্রকাশের প্রতিবাদে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    সংবাদ সম্মেলন তাদের ছাড়া আরো উপস্থিত ছিলেন, বুধন্তী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মাহবুবুর আলম, চান্দুরা ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ৪ বারের মেম্বার মোঃ আরজু মিয়া, বুধন্তী ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ কামাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল খাঁন সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

    সংবাদ সম্মেলন বক্তারা জানান, ঢাকা সিলেট হাইওয়ে রোডের কাজের জন্য বুধন্তী বালু বুঝাই ২০/২৫ টি নৌকা বিভিন্ন জায়গা থেকে আসলে প্রথম ২/৩ চুরির ঘটনা ঘটে। তখন ইসলামপুর পুলিশ ফাঁড়ি থেকে স্থানীয় লোকজনের মাধ্যমে পাহাড়াদার নিয়োগ করা হয়। নৌকার সড়বাই সম্মিলিত ভাবে প্রতি নৌকা থেকে কিছু কিছু টাকা তুলে ৮ থেকে ১০ জন পাহাড়াদারদের ৫০০ টাকা করে প্রতিদিন বেতন দেওয়া হতো। এটাকে কিছু অসাধু ব্যক্তি আমাদের দলের ভাবমূর্তি নষ্টের জন্য মিথ্যা চাঁদাবাজী অভিযোগ তুলেন।

    যা স্থানীয় কিছু ব্যক্তি দলের গ্রুপিং কে বাড়িয়ে দিতে কাজ করছে বলেও অভিযোগ করেন তারা।

    উক্ত বিষয়টি কোন প্রকার যাচাই-বাছাই না করে আমাদের অনলাইন টিভিতে সংবাদ প্রকাশ করে আমাদের সম্মানহানি করেছে। আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    সরেজমিনে ঘুরে পাহাড়াদার ও উপস্থিত নৌকার মাঝি সহ লোকজনের সাথে কথা বললে তারা জানান, নৌকার নিরাপত্তার জন্য পাহাড়াদারদের বেতন দিতে নৌকা থেকে কিছু টাকা তুলা হতো। যা শুধু পাহাড়াদারদের মধ্যে বিতরণ করা হতো। এছাড়া পুলিশ, সাধারণ জনগণ কেউ আমাদের কাছ থেকে কোন প্রকার চাঁদা নিতে আসে না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ