বিজয়নগরে সাব ইন্সপেক্টর এর অনিয়ম ও দূূর্নীতির বিরুদ্ধে পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • নাগরিক সাংবাদিকতা

    বিজয়নগরে সাব ইন্সপেক্টর এর অনিয়ম ও দূূর্নীতির বিরুদ্ধে পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ

      প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২৩ , ১১:১৬:১৮ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ
    ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন চম্পকনগর পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর নুরুল ইসলাম এর অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ করেছেন উপজেলার ছতরপুর গ্রামের মৃত জোহর আলী শাহ্ এর ছেলে মোঃ বেনুজীর শাহ্ (৬৫)।

    অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোগকারী ও তার ভাইদের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। এসআই নুরুল ইসলাম অভিযোগকারী মোঃ বেনুজীর শাহ্ এর সকল কাগজপত্র পাকাপোক্ত থাকা জমি তার ভাইদের দখল করিয়ে দেয় এবং তার ভাইয়েরা এসআই নুরুল ইসলাম এর ছত্রচায়ায় অভিযোগকারীর জমিতে একটি ছোট পলিথিনের ঘর তুলে ফেলে। পরে আপোষ মিমাংসা কথা বলে এসআই নুরুল ইসলাম তাদের চম্পকনগর পুলিশ ফাঁড়িতে ডেকে নিয়ে খাঁলি স্টাম্পে সই নেয় এবং তার সম্পত্তি ভাইদের লিখে দিতে বলে। সম্পত্তির মালিক মোঃ বেনুজীর শাহ্ তার জমি লিখে দিতে অস্বীকার করায় তাকে এবং তার সন্তানদেরকে হাজত খানায় আটকে রেখে মারধর করে এবং তার সন্তানদের থেকে স্মার্টফোন ছিনিয়ে নেয়। বেলা শেষে স্থানীয় লোকদের সুপারিশে ছেড়ে দেয়।

    অভিযোগকারী মোঃ বেনুজীর শাহ্ জানায়, চম্পকনগর পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মোঃ নুরুল ইসলাম দীর্ঘ চার/পাঁচ বছর ধরে এই ফাঁড়িতে থেকে প্রভাবশালীদের সাথে সুসম্পর্ক গড়ে তুলে। সে বিভিন্ন সময় আমি এবং আমার পরিবারকে হুমকি ধামকি দিয়ে আসতেছে। তার অত্যাচারে আমি এবং আমার পরিবার অতিষ্ঠ। এখন আমি পুলিশ হেডকোয়ার্টােরে অভিযোগ করায় আমি এবং আমার সন্তানদের ডাকাতি মামলা, মাদক মামলা সহ নানা মামলায় জড়িয়ে দিবে বলে হুমকি দেয় এবং সে একটি স্টাম্পে নিষ্পত্তি নামা লিখে এনে আমাকে সই দিতে বলে, আমি সই দিতে অস্বীকার করায় আমাকে গালমন্দ করে এবং আমি এবং আমার সন্তানদের প্রাণনাশের হুমকি দেয়। এমতাবস্থায় আমি এবং আমার পরিবার আতংকে আছি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আশ্রয় চাই এবং এসআই নুরুল ইসলাম এর উপযুক্ত শাস্তি চাই।

    অভিযোগের ব্যাপারে এসআই নুরুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি জানান, তাদের পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ আছে। তাদের বিরুদ্ধে একটি মামলার চার্জশিট দেওয়ায় তারা পুলিশ হেডকোয়ার্টারসে এই অভিযোগ করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ