বিজয়নগরে সিঙ্গারবিল প্রিমিয়ারলীগ (SPL) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সাক্ষাৎকার

    বিজয়নগরে সিঙ্গারবিল প্রিমিয়ারলীগ (SPL) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৭ আগস্ট ২০২৩ , ৪:১৪:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃকেফাইতুল ভুঁইয়া,ব্রাহ্মণবাড়িয়াঃ

    যুবসমাজকে মাদকের ভয়াবহ থাবা থেকে দূরে সরিয়ে রাখতে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর সীমান্তবর্তী এলাকায় সিঙ্গারবিল প্রিমিয়ারলীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার(১৬ আগস্ট)দুপুরের দিকে উপজেলার সিংগারবিল ইউনিয়নের মিরাসানী খামার মাঠে সিংগারবিল প্রিমিয়ারলীগ পরিচালনা কমিটির আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়েছে।

    সিংগারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী। খেলায় প্রধান আকর্ষণ হিসেবে ঢাকা থেকে হেলিকপ্টার চড়ে সৌদি আরর প্রবাসী ইউনাইটেড স্পোর্টিং ক্লাবের (সৌদি আরব)চেয়ারম্যান মোঃ হাবিবুল বাশার (কিং হাবিব) উপস্থিত ছিলেন।

    আয়োজক কমিটি বলেন, খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। তাই উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। ক্রিকেট খেলার মাধ্যমে বাংলাদেশ আজ সারা বিশ্বে পরিচিতি লাভ করেছে। খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম। তাই সব শ্রেণী-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও সুযোগ দিতে হবে। তবেই আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব।

    ফাইনাল খেলায় শাহাদাৎ স্পোর্টিং ক্লাব শ্রীপুর বনাম রাব্বি ওয়ারিয়র্স মিরাশানি অংশগ্রহণ করেন।

    ফাইনাল খেলায় শাহাদাত স্পোটিং ক্লাব কে ১৯ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাব্বি ওয়ারিয়র্স। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার জিতেন রাব্বি ওয়ারিয়র্স অলরাউন্ডার সারোয়ার। ও টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হয় শাহাদাত স্পোর্টিং ক্লাবের অলরাউন্ডার শামীম মিয়া।

    খেলায় বিজয়ী দল কে চ্যাম্পিয়ন ট্রফি ও একটি ফ্রিজ উপহার প্রদান করা হয় ও পরাজিত দলকে সান্ত্বনা পুরস্কার রানারআপ ট্রফি ও ৪৩ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি প্রদান করা হয়।

    খেলা পরিচালনায় ছিলেন আশরাফুল ইসলাম নিপন, রাব্বি মিয়া, এমরান মিয়া, ও মোজাম্মেল হক মান্না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ