বিজয়নগরে নিষিদ্ধ রিং জাল জব্দ - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    বিজয়নগরে নিষিদ্ধ রিং জাল জব্দ

      প্রতিনিধি ১১ জুলাই ২০২৩ , ১০:৪৪:১৮ প্রিন্ট সংস্করণ

    আলমগীর হোসাইন,ব্রাহ্মণবাড়িয়াঃ

    ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার সাতবর্গ বাসস্ট্যান্ডের ফিউল পাম্প সংলগ্ন এক গোডাউন থেকে বিক্রয়রত  অবস্থায় সরকারি নিষিদ্ধ চায়না দুয়ারী জাল জব্দ করা হয়।

    ১০ই জুলাই সন্ধ্যা ৬:৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার, এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর দিকনির্দেশনায়, উপজেলা মৎস্য কর্মকর্তা ফাহিমুল আরেফিন ও বিজয়নগর থানা সদস্যদের সার্বিক সহযোগিতায়  সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান খান শাওন, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ অনুসারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮০টি চাইনা ম্যাজিক (রিং) যাহা ৪০০০মিটার জাল, যাহার বাজার মূল্য প্রায় ৫লক্ষ টাকা, জব্দ করে উপজেলা চত্বরে জনসম্মুখ আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

    ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে গোডাউন মালিক ইউসুফ মিয়ার ছেলে ইমরান মিয়াকে না পেয়ে, বিক্রয়রত অবস্থায় উপস্থিত থেকে সরকারি কাজে বাধা প্রদানের অপরাধে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মোঃ শামীম মিয়ার ছেলে ইয়াছিন মিয়া (১৮) কে আটক করে, দন্ডবিধি ১৮৬০ এর ধারায় ১৮৬ অনুসারে ১মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

    এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান খান শাওন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনায় এসব নিষিদ্ধ জাল জব্দ করে একজনকে গ্রেফতার করে এক মাসের কারাদণ্ড দেওয়া হয় এবং মৎস্য সুরক্ষা ও দেশের স্বার্থে সরকারের নিষিদ্ধ কর্মকাণ্ডে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ