ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবি'র বিশেষ অভিযানে মাদক সহ আসামি আটক - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • অপরাধ

    ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবি’র বিশেষ অভিযানে মাদক সহ আসামি আটক

      প্রতিনিধি ৫ এপ্রিল ২০২৩ , ৭:২৭:৩১ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ব্রাহ্মণবাড়িয়া’র সরাইল ব্যাটালিয়ন (২৫বিজিবি) এর অধিনস্থ বিভিন্ন বিওপির সীমান্তবর্তী এলাকায় মাদকদ্রব্য পাচার রোধে ও মাদক উদ্ধারে একাধিক বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদক সহ আসামি আটক করে নিকটস্থ থানায় সোপর্দ করা হয়েছে মর্মে এক প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

    বুধবার (৫ এপ্রিল) সরাই ব্যাটালিয়ন (২৫বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ আরমান আরিফ পিএসসি সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার হরষপুর, ধর্মঘর, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর ও আখাউড়া উপজেলার সীমান্তবর্তী চাঁনপুর, নোয়াবাদী, সন্তোষপুর, রাজাপুর, আব্দুল্লাপুর, আখাউড়া, কালাছড়া, বিষ্ণুপুর, কামালমোড়া, কাশিনগর এবং মধুপুর নামক স্থান হতে পৃথক পৃথক অভিযানে ৩,৮৮৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৯৯ বোতল ইস্কফ সিরাপ, ৭৭ কেজি গাঁজা, ৯৬ বোতল ফেন্সিডিল, ১৫১ পিস শাড়ী এবং ৬৮ পিস হুইস্কি আটক করা হয়।

    এছাড়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মধুপুর গ্রামের আবদুল আওয়ালের ছেলে সুমন মিয়া (৩৪) নামের একজন আসামীকে ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত আসামীকে মাদকদ্রব্যসহ বিজয়নগর থানায় সোপর্দ করা হয়েছে। আসামীবিহীন আটককৃত মাদ্রকদ্রব্য ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও আসামীবিহীন অন্যান্য চোরাচালানকৃত মালামাল সমূহ আখাউড়া কাষ্টমসে জমা করা হয়েছে।

    উক্ত প্রেস বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত মাদকের বিষয়ে শূন্য সহনশীলতানীতি অনুস্মরণ পূর্বক সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) মাদকদ্রব্য এবং অন্যান্য চোরাচালান প্রতিরোধে সদা প্রতিশ্রুতিবদ্ধ। পাশাপাশি দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় জোরপূর্বক বাস্তচ্যুত মায়ানমার নাগরিকসহ অবৈধ অনুপ্রবেশ রোধ, চোরাচালান নিরোধ এবং সীমান্ত এলাকায় চোরাকারবারী ও সন্ত্রাসী কর্তৃক যে কোন অপতৎপরতা রোধে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) নিরবচ্ছিন্ন ও কার্যকর অভিযান পরিচালনার পাশাপাশি বিশেষ অভিযান অব্যাহত রেখেছে।

    এছাড়াও দেশের যুব সমাজ ও কোমলমতি ছাত্র/ছাত্রীদেরকে মাদকাশক্তির হাত হতে মুক্তির লক্ষ্যে সীমান্ত এলাকায় মাদকের অনুপ্রবেশ রোধ, এর কুফল এবং ভয়াবহতা সম্পর্কে যুব সমাজ ও সাধারণ জনগণকে সরাইল ব্যাটালিয়ন (২৫বিজিবি) নিয়মিত প্রচারণা চালিয়ে আসছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ