মরহুম আলহাজ্ব কালা মিয়ার রুহের মাগফেরাত ও কোরআনে হাফেজ হওয়ায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    মরহুম আলহাজ্ব কালা মিয়ার রুহের মাগফেরাত ও কোরআনে হাফেজ হওয়ায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩ এপ্রিল ২০২৩ , ৮:৫৬:০১ প্রিন্ট সংস্করণ

    জহির সিকদার,আশুগঞ্জ,ব্রাহ্মণবাড়িয়া।
    মরহুম আলহাজ্ব কালা মিয়ার রুহের মাগফেরাত ও তাজুল ইসলামের ছোট্ট ছেলে মোঃ জহিরুল ইসলাম কোরআনে হাফেজ হওয়া উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    এ উপলক্ষে রবিবার সন্ধ্যায় চর চারতলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আলহাজ্ব কালা মিয়ার বাড়িতে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে
    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সি।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, চর চারতলা ইসলামীয়া আলিম মাদ্রাসা পিন্সিপাল কাজী মহিউদ্দিন মোল্লা।

    ,অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আশুগঞ্জ প্রেসক্লাবে সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সিবিএ নেতা কবির হোসেন,ট্রাক মালিক সমিতির সভাপতি বাবুল সরকার,সাবেক মেম্বার মহরম সরকার, সাবেক ইউপি সদস্য মাসুদ সরকার, আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য মোশাররফ মুন্সিসহ আশুগঞ্জ উপজেলার বিশিষ্ট মুরুব্বি ও বিভিন্ন ইউনিয়নের বিশিষ্ট ব্যাক্তিবর্গ। এছাড়া ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
    দোযা ও আলোচনা শেষে উপস্থিত সকলের মাঝে ইফতার হিসেবে রান্না করা খাবার বিতরন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ