রামগতি ও কমলনগর -৪ আসনে মনোনয়ন পেলেন ফরীদুন্নাহার লাইলী - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    রামগতি ও কমলনগর -৪ আসনে মনোনয়ন পেলেন ফরীদুন্নাহার লাইলী

      প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২৩ , ১১:৩৭:০১ প্রিন্ট সংস্করণ

    হাবিবুর রহমান,লক্ষীপুরঃ

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।আজ ২৬ নভেম্বর রোজ রবিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ৩০০ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

    এ সময় লক্ষীপুরের রামগতি ও কমলনগর -৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে ফরীদুন্নাহার লাইলীর নাম ঘোষণা করা হয়। তার নাম ঘোষণার সাথে সাথেই আনন্দের জোয়ার বইতে শুরু করে নেতা কর্মী সহ সকল স্থানীয় মানুষের মাঝে

    কমলনগর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন গুলো আনন্দ মিছিল বের করে উপজেলা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন করে। এদিকে ফরীদুন্নাহার লাইলীর নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ প্রকাশ করেছেন কমলনগর উপজেলার আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন চেয়ারম্যান।

    মনোনয়ন পেয়ে ফরীদুন্নাহার লাইলী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আবারোও প্রমান করেছেন আমার উপর নেত্রীর আস্থা সবচেয়ে বেশি। কোন ষড়যন্ত্রই রামগতি ও কমলনগরের উন্নয়ন, অগ্রগতিকে থামাতে পারবে না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ