হাজারো আর্জেন্টিনা সমর্থকদের মিছিল-স্লোগানে মুখরিত ব্রাহ্মণবাড়িয়া - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • খেলাধুলা

    হাজারো আর্জেন্টিনা সমর্থকদের মিছিল-স্লোগানে মুখরিত ব্রাহ্মণবাড়িয়া

      প্রতিনিধি ৩ ডিসেম্বর ২০২২ , ৪:২৯:৩৪ প্রিন্ট সংস্করণ

    হীরা আহমেদ জাকির, ব্রাহ্মণবাড়িয়া।

    বিশ্বকাপ ফুটবলের উন্মাদনার ছোঁয়া লেগেছে সারা বিশ্বে, চিরাচারিতভাবেই লেগেছে বাংলাদেশেও। এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ায় ঢাক-ঢোল পিটিয়ে মিছিল ও স্লোগানে আনন্দ শোভাযাত্রা করেছে আর্জেন্টিনা সমর্থকরা।

    শনিবার (০৩ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাঁ মাঠ থেকে মিছিলটি শুরু হয়ে জেলা শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে লোকনাথ দীঘির(টেংকেরপাড়) মাঠে গিয়ে শেষ হয়।

    এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলার হাজারো আর্জেন্টিনা সমর্থক শতাধিক মোটরসাইকেল সহ অংশগ্রহণ করেছেন শোভাযাত্রায়। সমর্থকদের গায়ে আর্জেন্টিনার জার্সি এবং হাতে বাংলাদেশ ও আর্জেন্টিনার ১৫০ ফুটের ২টি পতাকা শোভা পাচ্ছিলো। মিছিলে নেতৃত্ব দেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি হাসান সারোয়ার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক রাসেল মিয়া, জুম্মান, রানা মেসি ও সাংবাদিক আসাদুজ্জামান আসাদ প্রমুখ । সমর্থকরা মেসি ও আর্জেন্টিনা স্লোগানে মুখরিত করে তুলে জেলা শহর।

    আর্জেন্টিনা সমর্থকরা বলেন, আমরা বাংলাদেশের নাগরিক, আর তাই এই দেশকেই বেশি ভালোবাসি। তবে ফুটবল বিশ্বকাপকে ঘিরে আর্জেন্টিনা সমর্থন করি। এইটা মেসির শেষ বিশ্বকাপ, আমরা মেসিকে ভালোবাসি তাই তাকে শুভকামনা জানাতেই এই শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। আমরা চাই এবারের বিশ্বকাপ যেন মেসির হাতেই শোভা পায়।

    আয়োজক কমিটির উদ্যোক্তা সাংবাদিক আসাদুজ্জামান আসাদ বলেন, ‘ফেসবুকের মাধ্যমে আমরা সবার সঙ্গে যোগাযোগ করে আর্জেন্টিনা সমর্থকেরা এই আনন্দ শোভা যাত্রার আয়োজন করি। আর্জেন্টিনা দল ও মেসি একটা আবেগ ও ভালোবাসার নাম। কাতার বিশ্বকাপে এবার আর্জেন্টনা’ই চ্যাম্পিয়ন হবে এইটা আমাদের প্রত্যাশা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ