২৫ বিজিবি'র অভিযানে হবিগঞ্জ সীমান্তে মাদকদ্রব্য উদ্ধার - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • অপরাধ

    ২৫ বিজিবি’র অভিযানে হবিগঞ্জ সীমান্তে মাদকদ্রব্য উদ্ধার

      প্রতিনিধি ৭ মে ২০২৩ , ৪:৫২:৪২ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ব্রাহ্মণবাড়িয়া সরাইল ব্যাটালিয়ন ২৫ বিজিবি মধ্য রাতে বিশেষ অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধারের সময়, দেশীয় অস্ত্রে সজ্জিত চোরাকারবারিদের আক্রমণ থেকে রক্ষা পেতে, এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে বিজিবি সদস্যরা। এসময় কেউ হতাহত হয়নি।

    প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,গত শুক্রবার ৫ মে রাত আনুমানিক সাড়ে ১১ টায় সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর একটি বিশেষ টহল দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হবিগঞ্জ জেলার রাজেন্দ্রপুর নামক এলাকায়, বিশেষ অভিযান পরিচালনা করে ৪০ কেজি গাঁজা আটক করে। আটককৃত গাঁজা নিয়ে বিজিবি ক্যাম্পে আসার সময় ৩৫ থেকে ৪০ জন চোরাকারবারী হাসুয়া, বল্লম, লাঠি-সোটা নিয়ে বিজিবি টহল সদস্যদের আক্রমন করে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে নিজেদের জানমাল, সরকারী সম্পদ, অস্ত্র ও গোলাবারুদ রক্ষার্থে প্রথমে তাদের মৌখিকভাবে সতর্ক করে। এতে পরিস্থিতির উন্নতি না হওয়ায় বিজিবি টহলদল ১ রাউন্ড ফাঁকা ফায়ার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    সরাইল ব্যাটালিয়ন ২৫ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ আরমান আরিফ পিএসসি মাদক উদ্ধারের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত মাদকদ্রব্য হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় জমা দেয়া হয়েছে। পাশাপাশি মাদক উদ্ধারের সময়, বিজিবির অভিযানে বাঁধা ও প্রাণনাশের উদ্দেশ্যে কর্তব্যরত বিজিবি সদস্যদের উপর হামলাকারী মাদক কারবারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা চলমান রয়েছে। ২৫ বিজিবি’র দায়িত্বপ্রাপ্ত সীমান্ত এলাকায় মাদক উদ্ধারে বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ