কাতারের ওয়াকরায়- উদ্বোধন হলো বাংলাদেশী মালিকানাধীন শপিং মল - বিগ বাই হাইপার মার্কেট - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • প্রবাসের খবর

    কাতারের ওয়াকরায়- উদ্বোধন হলো বাংলাদেশী মালিকানাধীন শপিং মল – বিগ বাই হাইপার মার্কেট

      প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২৪ , ৯:২৮:৪২ প্রিন্ট সংস্করণ

    নুরে আলম জাহাঙ্গীর,কাতারঃ

    বাংলাদেশের পন্য প্রসার ও কেনাকাটায় উন্নত অভিজ্ঞতার অঙ্গিকার নিয়ে কাতার এর ওয়াকরায়- উদ্বোধন হলো বাংলাদেশী মালিকানাধীন শপিং মল – বিগ বাই হাইপার মার্কেট

    গত ১২ই সেপ্টেম্বর ২০২৪ এ সন্ধায় কাতার এর ওয়াকরা সুক ওয়াকিফ এর বিপরিত পাশে মজকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হলো বাংলাদেশের মালিকানাধীন শপিং মল “বিগ বাই হাইপার মার্কেট”।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে ফিতা কেটে উদ্বোধন করেন বাংলাদেশের দূতাবাস কাতার এর মান্যবর রাষ্ট্রদূত জনাব নজরুল ইসলাম এবং এ সময় বিগ বাই হাইপারমার্কেট এর সকল কর্মীগন রাষ্ট্রদূত কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং এ সময়ে সাথে ছিলেন বিগ বাই হাইপারমার্কেট এর মালিক পক্ষ ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মুরাদ, এম এ মুরাদ হোসেইন, ইঞ্জিনিয়ার আশফাক লিংকন, ড. আমিত খন্দকার, ডা. মিসবাহ উল হক, ডা. জাহিদ হাবিব।

    উদ্বোধন এর পরে সকল অতিথিদের কে নিয়ে মান্যবর রাষ্ট্রদূত মহাদয় বাজারের সব দিক ঘুরে দেখেন এবং বাংলাদেশী পন্য গুলির উল্ল্যেখযোগ্য প্রদর্শনী দেখে খুশি হন এবং সাধুবাদ জ্ঞ্যাপন করেন।

    বিগ বাই হাইপামার্কেট উপরের তলায় “মেইড ইন বাংলাদেশ” এর বাহারি পোশাক এবং অন্যান্ন পন্য দেখে রাষ্ট্রদূত মুগ্ধ হন এবং কাতারের উন্নয়নের বাংলাদেশী শ্রমিকদের অবদান এর পাশাপাশি অনেক ক্ষুদ্র এবং বড় বিনিয়োগের ফলে কাতারের অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশীদের অবদান অনস্বীকার্য এবং এমন সকল বিনিয়োগে বাংলাদেশীদের অবদানের ফলে বাংলাদেশের বৈদেশিক আয়ে এর অনেক ভাল প্রভাব পড়বে বলে তিনি ব্যাক্ত করেন।

    উদ্বোধনের সময় দূতাবাস এর উর্ধতন কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জনাব এম খায়ের উদ্দিন, আব্দুল্লাহ আল রাজি এবং মাহাদি হাসান এবং কাতারের বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন- আলি বিন আলির (সি এফ ও) জনাব ইফতেখার আহমেদ, সি আই পি আজিজ খান, পিক কুইক গ্রুপ এর চেয়ারম্যান জনাব আলি সহ বাংলাদেশ কাতার কমিউনিটির সকল সংবাদিক বৃন্দ।

    সাধারন ক্রেতা হিসেবে অনেকেই বলেন এখানে সতেজ সবজি ও ফল সহ বাংলাদেশের ইলিশ মাছ সহ সকল পন্যের দাম তুলনামূলক ভাবে অনেক কম ও সাশ্রয়ী ।

    উক্ত অনুষ্টানের পরবর্তিতে মার্কেট এর ক্যাফেটরিয়া (কর্নার টি স্পট ক্যাফেটরিয়ার) এর ও উদ্বোধন করে দেশীয় স্বাধের (ফুস্কা, চটপটি, ঝালমুড়ি সহ মালাই কাড়ি চা খেয়ে সবাই ভিষন আনন্দ প্রকাশ করেন)

    বাংলাদেশের কমিউনিটির আগত সকল অতিথি এবং সাংবাদিক বৃন্ধ দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞ্যাপন করেন বিগ বাই হাইপারমার্কেট এর মালিক পক্ষ্য এবং সবার সহযোগিতা প্রত্যাশা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ