বিজয়নগর উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    বিজয়নগর উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২৪ , ১০:০৬:৩৯ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা বিএনপির উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    ১৪ সেপ্টেম্বর শনিবার বিকাল ৪টায় উপজেলার চম্পকনগর কলেজ মাঠে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা বিএনপির সভাপতি মো: জমির হোসেন দস্তগীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জি: খালেদ হোসেন মাহবুব শ্যামল।

    বিজয়নগর উপজেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট ইমাম হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।

    প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জি: খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেন, বিজয়নগরের নেতাকর্মিরা সব আন্দোলনে অংশগ্রহণ করেছে তারা ঘরে ঘুমাতে পারিনি। অত্যাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলনে গিয়ে চরইমলামপুরের নিয়াজউদ্দিন মেম্বার মৃত্যু বরণ করেছিল। আওয়ামী সরকার জণগনের সরকার ছিল না তারা রাতের ভোটে নির্বাচিত সরকার ছিল এজন্যই তারা দেশ থেকে পালাতে হয়েছে। তিনি বলেন, বৈষম্য বিরোধী আন্দোলনে ঢাকাতে বিজয়নগরের গর্ব সাজিদুর রহমান ওমর মাথায় গুলিবিদ্ধ হয়ে শহীদ হয়েছিল আমরা সরকারে গেলে সাজিদুর রহমান ওমরের স্মৃতিকে সবসময়ই ধরে রাখবো এবং বিজয়নগরের সাথে জেলা শহরে যাওয়ার একটি মূল সড়ক আছে আমরা এই সড়কটিকে ওমরের নামে নামকরণ করার ব্যাপারে উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলবো। তিনি দলের নেতাকর্মিদের জনকল্যাণে মানুষের পাশে থাকার আহবান জানান।

    দোয়া ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, এডভোকেট শফিকুল ইসলাম, মো: রোমা, আলী আজম, এ.বি.এম মমিনুল হক, গোলাম সারুয়ার খোকন, আনিছুর রহমান মঞ্জু, শামিম মোল্লা, ইয়াছিন মাহমুদ প্রমুখ।

    এসময় জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

    আলোচনা সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ