বিজয়নগরে গাঁজা ও স্কফসিরাপ উদ্ধার আটক১ - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • অপরাধ

    বিজয়নগরে গাঁজা ও স্কফসিরাপ উদ্ধার আটক১

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২৩ , ৮:০৭:৪৬ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    মাদক উদ্ধারে নিয়মিত অভিযানে বিজয়নগর উপজেলার ভারত সীমান্ত ঘেষা বিষ্ণুপুর ইউনিয়নের কালাছড়া লম্বা হাটি, আলী হাজার বাড়ীর পশ্চিম পাশ থেকে, দুই প্যাকেটে ১০কেজি গাঁজা সহ একজনকে আটক করার পাশাপাশি বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশ থেকে ৮০বোতল স্কফসিরাপ উদ্ধার করেছে বিজয়নগর থানা পুলিশ।

    বিজয়নগর থানার প্রেস রিলিজ থেকে জানা যায়, বুধবার ১৫ মার্চ রাত সাড়ে আটটায় ব্রাহ্মণবাড়িয়া’র পুলিশ সুপার সাখাওয়াত হোসেন’র নির্দেশে, এস আই আবুল কালাম ও এএসআই আবজল হোসেনের নেতৃত্বে মাদক উদ্ধারে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা সহ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেষপুর গ্রামের মৃত চান্দ মিয়ার ছেলে মো. ইমন মিয়া (৩৩) কে আটক করা হয়।

    একই রাতে সাড়ে দশটায়, বিষ্ণুপুর ইউনিয়নের বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশ থেকে ৮০ বোতল স্কফসিরাপ উদ্ধারের পর, বিষ্ণুপুর ইউনিয়নের কাশিমপুর গ্রামের ছাদু মিয়ার ছেলে সোহাগ মিয়া (৩২), ফালু মিয়ার ছেলে রাফাত মিয়া(২৫), নামের দুজনকে পলাতক আসামী করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে বিজয়নগর থানায় মামলা রুজু করা হয়।

    বিজয়নগর থানার অফিসার ইনচার্জ ওসি মো. রাজু আহমেদ বলেন, ১০ কেজি গাঁজা সহ মো. ইমন নামের একজনকে আটক করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। ৮০ বোতল স্কফসিরাপ উদ্ধারের পর ৩ জন পলাতক আসামির বিরুদ্ধে ও মাদক আইনে মামলা রুজু হয়েছে। মাদক উদ্ধারে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ