ব্রাহ্মণবাড়িয়া সীমান্তে মাদকসহ আসামী আটক - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • অপরাধ

    ব্রাহ্মণবাড়িয়া সীমান্তে মাদকসহ আসামী আটক

      প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২৩ , ৭:০৪:০২ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ব্যাটালিয়ন (২৫বিজিবি) এর অধিনস্থ বিভিন্ন বিওপির সীমান্তবর্তী এলাকায় মাদকদ্রব্য পাচার রোধে ও মাদক উদ্ধারে একাধিক বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদক সহ আসামি আটক করে নিকটস্থ থানায় সোপর্দ করা হয়েছে মর্মে এক প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

    মঙ্গলবার (২৫ এপ্রিল) সরাইল ব্যাটালিয়ন(২৫ বিজিবি’র) দায়িত্বে থাকা হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার হরষপুর, ধর্মঘর, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর ও আখাউড়া উপজেলার সীমান্তবর্তী কাশেমপুর, আনোয়ারপুর, চাঁনপুর, আজমপুর, নোয়াবাদী এবং হীরাপুর নামক স্থান হতে পৃথক পৃথক অভিযানে ১,১৭৯ পিস ইয়াবা ট্যাবলেট, ৯২৬ বোতল ইস্কফ সিরাপ, ২৪ কেজি গাঁজা, ১৪৬ বোতল ফেন্সিডিল, ০৫ বোতল বিয়ার, ৬৫ পিস ভারতীয় শাড়ী, ২,১০০ পিস ভারতীয় মেডিসিন এবং ১৫৪ কেজি ভারতীয় চিনি আটক করা হয়। এছাড়া ফেন্সিডিলসহ বিজয়নগর থানার পাইকপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে মোঃ মোকাব্বির (৩০) কে আটক করে মাদকদ্রব্যসহ বিজয়নগর থানায় সোপর্দ করা হয়েছে। আসামীবিহীন আটককৃত মাদ্রকদ্রব্য ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও আসামীবিহীন মাদকদ্রব্য আখাউড়া কাষ্টমসে জমা করা হয়েছে।

    সরাইল ব্যাটালিয়ন ২৫ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ আরমান আরিফ পিএসসি বলেন, ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত দিয়ে যাতে মাদকদ্রব্যসহ অন্যান্য চোরাচালানী মালামাল বাংলাদেশে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর বিজিবি সদস্যরা বদ্ধ পরিকর। ইতিপূর্বেও সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও অবৈধ চোরাচালানী মালামাল উদ্ধার করে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) ব্যাপক প্রশংসনীয় ভূমিকা অর্জন করেছে। সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এ ধরণের মাদকদ্রব্য আটকের কার্যক্রম সব সময় চলমান রাখবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ