কাজের লোককে মূল্যয়ন করুন : মোকতাদির চৌধুরী এমপি - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    কাজের লোককে মূল্যয়ন করুন : মোকতাদির চৌধুরী এমপি

      প্রতিনিধি ৯ জুলাই ২০২৩ , ১১:২৬:১৩ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    কাজের লোককে মূল্যয়ন করুন। আমি আপনাদের জন্য কাজ করছি, শেখা হাসিনা দেশের জন্য কাজ করছে বলে মন্তব্য করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সংসদীয় কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদি চৌধুরী এমপি।

    তিনি আরো বলেন, বিজয়নগরসহ ব্রাহ্মণবাড়িয়াবাসীর জীবনমানের পরিবর্তন এর জন্য দিনরাত কাজ করে যাচ্ছি। তবে কিছু সময় ঠিকাদার এর গাফিলতির জন্য সময় মতো কাজ শেষ হচ্ছে না। বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে কষ্ট করে বরাদ্দ এনে দিলে ঠিকাদার ও বিভিন্ন সমস্যার জন্য যদি সময় মতো কাজ শেষ না হয় তাহলে আপনাদের ভোগান্তি পোহাতে হচ্ছে সেটা আমি বুঝি। কাজ এনে দেওয়ার পরে আমি একাধিক বার ঠিকাদার যথা সময় নিয়মনীতি মেনে কাজ শেষ করার জন্য চাপ প্রয়োগ করি। আপনারাও ঠিক মতো কাজ বুঝে নিতে চেষ্টা করবেন।

    তিনি অতীতের বিভিন্ন সরকার এর কর্মকান্ডের ইতিহাস টেনে বর্তমান সরকারের উন্নয়ন ও বিভিন্ন কাজের বর্ণনা দিয়ে বলেন, যে কাজের কাজী তাঁকে আপনাদের উন্নয়নমূলা কাজ করার দায়িত্ব প্রদান করবেন বলে আমি বিশ্বাস করি।

    বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য এই সব কথা বলেন।

    ৮ জুলাই শনিবার সকাল ১০ টার সময় হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় হরষপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সারোয়ার রহমান ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী সালাহউদ্দিন সেলিম এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, কসবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ রাশেদুল কাওছার জীবন, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জসিম মাহমুদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর মৃরধা, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, জেলা যুবলীগের সভাপতি এডঃ শাহীনুর ইসলাম, সাধারণ সম্পাদক এডঃ সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডঃ লোকমান হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল ইসলাম রুবেল প্রমুখ।

    পরে বিকাল ৪ ঘটিকার সময় পাহাড়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই মাস্টার এর সভাপতিত্বে পাহাড়পুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আরেক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

    উক্ত মতবিনিময় সভায় রাজনৈতিক নেতৃবৃন্দ ছাড়াও বিজয়নগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিল।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সংসদীয় কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদি চৌধুরী এমপি এই দুই মতবিনিময় সভার আগে উক্ত দুই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সাথে আলাদা আলাদা মতবিনিময় করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ