চান্দুরা ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • সারাদেশ

    চান্দুরা ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ২:০৫:১৯ প্রিন্ট সংস্করণ

    রাষ্ট্রীয় ব্লগ রিপোর্টঃ

    ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়ন, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

    ১৫ আগস্ট মঙ্গলবার দুপুর ১২ টার সময় চান্দুরা ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল বাশার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ এম শামীউল হক চৌধুরী

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম ভিপি সোহেল।

    চান্দুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খান জাহান এর সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন, বিজয়নগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুর্নিমল সাহা, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান লিটন, চান্দুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আপন মিয়া, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী আশিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও চান্দুরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আশিকুর রহমান প্রমুখ।

    এসময় আরো উপস্থিত ছিল, চান্দুরা ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোঃ ছিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক রোটন রায় চৌধুরী, বিজয়নগর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও চান্দুরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ কাউছার মিয়া প্রমুখ।

    দোয়া পরিচালনা করেন চান্দুরা ডাকবাংলো মসজিদের খতিব মাওলানা ইউসুফ আলী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ