বিজয়নগরে এসপিএল এর ৩য় আসরের নিলাম অনুষ্ঠিত - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • খেলাধুলা

    বিজয়নগরে এসপিএল এর ৩য় আসরের নিলাম অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৯ মে ২০২৩ , ৮:৫৩:৩৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ কেফাইতুল ভুঁইয়া,বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া।

    সুস্থ দেহ সুন্দর মন এসো সবাই খেলাধুলা করি মাদকমুক্ত সমাজ গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিংগারবিলে তরুণ ক্রিকেটার তৈরি করার লক্ষে সিংগারবিল প্রিমিয়ার লিগ SPL ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় আসর ২০২৩ এর নিলাম অনুষ্ঠান অনুষ্ঠিত।

    ১৯ মে রোজ শুক্রবার বিকেল ৪ ঘটিকায় সিংগারবিল ইউনিয়নের ঐতিহ্যবাহী খামার মাঠ প্রাঙ্গনে টুর্নামেন্ট কমিটির আয়োজনে সিংগারবিল ইউনিয়নের ৭টি দলের অংশগ্রহণে ১২০ জন নিবন্ধনকৃত ক্রিকেটার নিয়ে নিলাম অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    উক্ত নিলাম থেকে প্রত্যেকটি দল একজন আইকন ক্রিকেটার সহ মোট ১৬ জন ক্রিকেটার নিজ নিজ দলে অন্তর্ভুক্ত করে।

    নিলাম শেষে টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে আশরাফুল ইসলাম নিপন বলেন আমরা আগে ও এই টুর্নামেন্টের সফলভাবে দুইটি আসরের আয়োজন করেছি ও সকলের সহযোগিতা পেয়েছে। আমাদের লক্ষ্যই এই টুর্নামেন্ট থেকে ভালো ভালো ক্রিকেটার তৈরি করা এবং তরুণ ও যুব সমাজকে মাদক থেকে দূরে রাখা। শীঘ্রই আমরা জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন করব।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্তন ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী ও ক্রীড়াপ্রেমী মোঃ ইমরান হোসাইন। এছাড়াও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির মোহাম্মদ আশরাফুল ইসলাম নিপন, শাহাদাত হোসেন। সাংবাদিক মোঃ কেফাইতুল ভুঁইয়া, এমরান মিয়া, সুমন মিয়া, রাব্বি, মান্না,মাসুম সহ বর্তমান ও সাবেক খেলোয়াড় বিন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ