বিজয়নগরে লুৎফুর রহমান স্পোর্টিং ক্লাবের আত্মপ্রকাশ - রাষ্ট্রীয় ব্লগ | রাষ্ট্রীয় ব্লগ | জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াস
  • ব্রাহ্মণবাড়িয়া

    বিজয়নগরে লুৎফুর রহমান স্পোর্টিং ক্লাবের আত্মপ্রকাশ

      প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:১৫:২৯ প্রিন্ট সংস্করণ

    মো.কেফাইতুল ভূঁইয়া,ব্রাহ্মণবাড়িয়া।
    সুস্থ দেহ সুন্দর মন এসো সবাই খেলাধুলা করি মাদক মুক্ত সমাজ গড়ি এই স্লোগান কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিংগারবিল ইউনিয়নের কৃতি সন্তান কুয়েত – বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি জনাব, লুৎফুর রহমান মুকাই আলীর নামে প্রতিষ্ঠিত হলো লুৎফুর রহমান স্পোর্টিং ক্লাব।

    (১৮ ফেব্রুয়ারি) রবিবার সন্ধ্যা ৬টায় সিংগারবিলের শ্রীপুরে অবস্থিত লুৎফুর রহমানের বাংলো বাড়িতে অনুষ্ঠিত অনুষ্ঠানে সিংগারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, জনাব মনিরুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে আশরাফুল ইসলাম নিপুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত-বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি, জনাব লুৎফুর রহমান মুকাই আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জনাবা নাসিমা মুকাই আলী।

    এ সময় আরো উপস্থিত ছিলেন শাহাদত ভুঁইয়া , মনিরুজ্জামান মিন্টু, সাংবাদিক কেফাইতুল ভূঁইয়া, এমরান মিয়া, রাব্বি জমাদ্দার প্রমূখ।

    পরে সিংগারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভূইয়ার সম্মতিতে সকল খেলোয়ারদের পক্ষ হতে আশরাফুল ইসলাম নিপন ও শাহাদত ভুইয়া, লুৎফুনুর রহমানের নামে লুৎফুর রহমান স্পোর্টিং ক্লাবের ঘোষণা করেন ও তাকে আজীবন ক্লাবের সভাপতি ঘোষণা করেন।

    এ সময় সিংগারবিল ইউনিয়নের শতাধিক খেলোয়াড়দের সামনে জনাব মনিরুল ইসলাম ভূঁইয়ার স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জনাবা নাসিমা মুকাই আলী। তিনি তার বক্তব্যে ইউনিয়নের সকল খেলোয়াড়দেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ও আগামী ২৪ তারিখ ফাইনাল খেলার জন্য নগদ এক লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেন। পরে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট শিল্পপতি জনাব লুৎফুর রহমান মোকাই আলী খেলাধুলায় যুব সমাজকে এগিয়ে আসার জন্য তাদেরকে ধন্যবাদ জানাই ও তিনি আরো বলেন সুস্থ দেহ ও সুন্দর মন ও মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। পরে তার নামে প্রতিষ্ঠিত লুৎফুর রহমান স্পোর্টিং ক্লাবের যাত্রা শুরু করার জন্য পাঁচ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ